নিজস্ব প্রতিবেদক

  ২৫ নভেম্বর, ২০২২

সহিংস রাজনীতি মোকাবিলায় রাজপথে থাকবে জাতীয় পার্টি : বাবলা

ছবি : প্রতিদিনের সংবাদ

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, জাতীয় পার্টি সহিংস রাজনীতি ও গণতন্ত্র বিরোধী-মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী এবং সাম্প্রতিক অপশক্তির বিরুদ্ধে রাজপথে সরব থাকবে। তিনি বলেন, ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া বিকল্প পথ নেই। সাংবিধানিক নিয়মে যে পদ্ধতিতে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সে নির্বাচনে অংশ নিবে জাতীয় পার্টি।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে রাজধানীর শ্যামপুরের পোস্তগোলার প্রধান সড়কে সহিংস রাজনীতি ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ৫৪নং ওয়ার্ড জাতীয় পার্টি আয়োজিত এক বিশাল শান্তি সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাবলা বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য বা ক্ষমতায় টিকে থাকার জন্য যদি কোন দল দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা করে তাহলে জনগণকে সঙ্গে নিয়ে জাতীয় পার্টি তাদের প্রতিহত করবে। জাতীয় পার্টি অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসার রাজনীতিতে বিশ্বাস করে না। যারা বহিঃবিশ্বের শক্তিতে ক্ষমতায় আসতে চান বা ক্ষমতা স্থায়ী করতে চান তাদের ভিতর দেশপ্রেম নেই। তাদের প্রতিহত করতে হবে।

শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লার সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর শিকদার লোটন, উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আমির উদ্দিন আহমেদ ডালু, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সাংবাদিক সুজন দে, জহিরুল ইসলাম মিন্টু, মহানগর নেতা কাওসার আহামেদ, জিন্নাত হোসেন, আসাদ মিয়া, গুলজার রানা, মো. মানিক, মো. কামাল, মো. দুলাল, লিটন আলী, এইচ এম রনি, মো. নাসির, ফয়সাল সর্দারসহ প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সহিংস রাজনীতি,মোকাবিলায়,রাজপথে থাকবে জাতীয় পার্টি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close