নিজস্ব প্রতিবেদক

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

বিএনপিকে তত্ত্বাবধায়কের চিন্তা মাথা থেকে নামাতে হবে : ওবায়দুল কাদের 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ফাইল ছবি

তত্ত্বাবধায়ক সরকারের চিন্তা মাথা থেকে নামিয়ে ফেলতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব, তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান। নির্বাচনে আসুন। পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও নির্বাচন হবে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, (নির্বাচনের সময়) সরকার রুটিন দায়িত্ব পালন করবে। মূল দায়িত্ব নির্বাচন কমিশন করবে। সরকারের আইনপ্রয়োগকারী সংস্থাও নির্বাচন কমিশনের অধীনে থাকবে। সরকার না থাকলে কারা চালাবে দেশ?

বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, তারা বিভাগীয় সমাবেশ করবে, আবার ডিসেম্বরে অবরোধ। এক সাংবাদিক প্রশ্ন করেন, আগের অবরোধ তোলেনি, এখন আবার অবরোধ? আমি বললাম আগের অবরোধ প্রত্যাহার না করে নতুন করে আবার অবরোধ কেন এটা মির্জা ফখরুলকে প্রশ্ন করুন। তারা কেন এটা করবেন। কেন এটা করতে যাচ্ছেন?

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মেজবাউল হক সাচ্চু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব লাকী ইনাম, শিশু বিশেষজ্ঞ ডা. অধ্যাপক মোহাম্মদ শহীদুল্লাহ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ব বিদ্যালয়ের উপ-উপাচার্য ডা. সাইফুদ্দিন আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ বক্তব্য দেন। অনুষ্ঠানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর ঢাকার বিভিন্ন হাসপাতালে যেসব নবজাতক জন্মগ্রহণ করেছে তাদের শুভেচ্ছা স্মারক উপহার দেওয়া হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,তত্ত্বাবধায়কের চিন্তা,মাথা থেকে নামাতে হবে,ওবায়দুল কাদের
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close