ডেমরা (ঢাকা) প্রতিনিধি

  ১৩ আগস্ট, ২০২২

‘তারেক জিয়া দুর্নীতিতে মাস্টার্স করেছে’

ছবি : প্রতিদিনের সংবাদ

বিএনপি নেতা তারেক জিয়া চুরিতে অনার্স ও দুর্নীতিতে মাস্টার্স ডিগ্রি পাস বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। শনিবার ( ১৪ আগস্ট) রাজধানীর ডেমরায় জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের খুনের সঙ্গে যারা জড়িত তাদের ফাঁসির আওতায় আনা হোক। আর বিএনপি যতই জ্বালাও পোড়াও রাজনীতি ও আন্দোলন শুরু করুক না কেন আওয়ামী লীগ তাদের দাতভাঙ্গা জবাব দিয়ে আবারও ক্ষমতায় আসবে। আবারও শেখ হাসিনাই হবেন প্রধানমন্ত্রী। এক্ষেত্রে বিএনপি যদি সকল আন্দোলন বন্ধ করে নিঃশ্বর্ত ক্ষমা চেয়ে আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করে তাহলে তাদের স্বাগত জানানো হবে।

ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম খাঁনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। সম্মানিত অতিথি ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মিজবাহুর রহমান ভূঁইয়া রতন, শরফুদ্দিন আহমেদ সেন্টু, ডিএসসিসির ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিনসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্যান্য নেতা এবং থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
‘তারেক জিয়া,দুর্নীতিতে মাস্টার্স করেছে,মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close