reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০২২

বক্তব্যের সুযোগ না দেওয়ায় সমাবেশ ছাড়লেন ইশরাক

বক্তব্যের সুযোগ না দেওয়ায় রাগ করে সমাবেশ ছেড়ে চলে গেছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। সোমবার (২৩ মে) বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি।

সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে বিক্ষোভ সমাবেশ শুরু হয়। সমাবেশে যোগ দিতে প্রেস ক্লাবে আসেন সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন। বেলা সাড়ে ১১টা পার হলেও বক্তব্যের সুযোগ পাননি ইশরাক। একপর্যায়ে অনেককেই বক্তব্য দেওয়ার সুযোগ দেওয়া যাচ্ছে না বলে যখন মাইকে ঘোষণা করা হয়, তখন ইশরাক ক্ষিপ্ত হয়ে কর্মী-সমর্থক নিয়ে মঞ্চ ছেড়ে প্রেস ক্লাবের ভেতরে চলে যান। এ সময় অনেকে তাকে আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হন।

বিষয়টি নিয়ে মঞ্চে আলোচনা হলে কিছুক্ষণ পর বক্তব্য দেওয়ার জন্য ইশরাকের নাম ঘোষণা করা হয়। তখন মঞ্চে না থাকায় ইশরাক এলে তাকে সুযোগ দেওয়া হবে বলে ঘোষণা করা হয়। এর কিছুক্ষণ পরই প্রেস ক্লাব ত্যাগ করেন খোকাপুত্র।

বিক্ষোভ কর্মসূচিতে প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,ইশরাক হোসেন,সমাবেশ,বিক্ষোভ কর্মসূচি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close