reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০২২

বললেন পররাষ্ট্রমন্ত্রী

‘দেশের ক্ষতি করতে লবিস্ট নিয়োগ দিয়েছে বিএনপি’

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। ফাইল ছবি

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, আমাদের কাছে তথ্য আছে, বিএনপি আটটা না কয়টা লবিস্ট নিয়োগ দিয়েছে বিভিন্ন সময়। এর মূল উদ্দেশ্যটা ক্ষতি, দেশের ক্ষতি। দেশকে কোনো ধরনের সাহায্য করবে না।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাজধানীর মুক্তিযাদ্ধা জাদুঘরে ‘মানবিক নীতি : এখানে এবং এখন’ শীর্ষক প্রদর্শনী শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আপনার-আমার মধ্যে ঝগড়া থাকতে পারে। কিন্তু আপনার-আমার ঝগড়াটা যখন দেশের স্বার্থকে জলাঞ্জলি দেয়, সেটা খুবই দুঃখজনক। লবিস্ট নিয়োগ দেওয়া আইনবিরোধী নয় উল্লেখ করে তিনি বলেন, এখানে দেখতে হবে কী কারণে লবিস্ট নিয়োগ দেওয়া হলো।

আব্দুল মোমেন বলেন, আওয়ামী লীগ সুশাসনের জন্য ও দেশের ইতিবাচক জিনিস তুলে ধরে। আর যখন যুদ্ধাপরাধীদের শাস্তি যাতে না হয়, তখন ওরা (বিএনপি) লবিস্ট নিয়োগ দিয়েছিল, তখন সেই ভুল ধারণা পরিবর্তনের জন্য পিআর ফার্ম নিয়োগ দিয়েছি। তিনি বলেন, দুঃখের বিষয় হলো, আপনি নিয়োগ দিয়েছেন দেশের ক্ষতি করার জন্য, অপহরণ করার জন্য, এগুলো দেশবাসী কোনোভাবেই গ্রহণ করবে না।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, যখন কেউ কাউকে টাকা দেয়, তখন কিন্তু উদ্দেশ্যটা ঠিক রাখতে হবে। কিন্তু যখন দেশের ক্ষতির জন্য আপনারা অন্যকে পয়সা দেন, তদবির করার জন্য, লবিস্ট নিয়োগের জন্য, তখন কিন্তু আপনার খুবই অন্যায়। দেশের পক্ষে লবিস্ট নিয়োগ এরশাদের সময় থেকেই প্রচলিত।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আব্দুল মোমেন,পররাষ্ট্রমন্ত্রী,লবিস্ট নিয়োগ,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close