reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০২২

খালেদা জিয়ার মুক্তি চেয়ে কানাডিয়ান শিল্পীর গান

ফাইল ছবি

বিভিন্ন মামলায় আটক করে রাখা হয়েছে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে। এবার তার মুক্তির জন্য সারা বিশ্ব সোচ্চার হয়ে উঠেছে।

এবার বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি কানাডিয়ান শিল্পী যারওয়ে ডি গানের মাধ্যমে তুলে ধরলেন কানাডিয়ান শিল্পী যারওয়ে ডি।

বার বার উন্নত চিকিৎসা সেবা নিতে বিদেশ যাত্রার আবেদন করেও প্রত্যাখ্যিত তিনবার জনগণের ভোটে নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বর্তমান বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

তার মুক্তির জন্য ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার উদ্যোগে কানাডিয়ান শিল্পী যারওয়ে ডি গানের মাধ্যমে তার মুক্তির আবেদন করেন।

এ বিষয়ে ভয়েস ফর বাংলাদেশ ডেমোক্রেসি অস্ট্রেলিয়ার প্রেসিডেন্ট কায়াস মাহমুদ বলেন, যারওয়ে ডি এর গানের উল্লেখিত বিষয়- বাংলাদেশের কোটি কোটি মানুষের হৃদয়ের কথা। বাংলাদেশের সর্বস্তরের মানুষ বেগম খালেদা জিয়ার মুক্তি চান। উনার শারীরিক অবস্থার যে অবনতি দিন দিন ঘটছে, তার জন্য দরকার উন্নত চিকিৎসা ব্যবস্থার। বাংলাদেশের সর্বস্তরের মানুষকে আজ একত্রিত হয়ে বেগম জিয়ার মুক্তির জন্য বেগম জিয়ার পাশে দারিয়ে তাকে শক্তিশালি করে তুলতে হবে। তিনি যাতে তার নৈতিক অধিকার ফিরে পান সে জন্য সবার লড়াই করতে হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খালেদা জিয়া,কানাডিয়ান শিল্পী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close