সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২২

আ’লীগ নেতাকে মারধর, ছাত্রলীগের পাঁচ নেতাকে অব্যাহতি

সিরাজগঞ্জের কাজিপুরে আওয়ামী লীগ নেতাকে মারধরের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ পাঁচ ছাত্রনেতাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

রবিবার বিকেলে ওই চিঠি সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে বলে দলের একটি সূত্র সোমবার (১৭ জানুয়ারি) গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

অব্যাহতি প্রাপ্তরা হলেন কাজিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব হাসান, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক রুহুল আমিন, উপ-স্কুলবিষয়ক সম্পাদক মনির হোসেন ও গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া।

বিজ্ঞপ্তিতে অব্যাহতি প্রাপ্তদের কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না সে বিষয়ে জানতে সাতদিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে। পাশাপাশি মারধরের ঘটনার তদন্তে জেলা ছাত্রলীগের ছয় নেতার সমন্বয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ অবস্থায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কাজিপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলায়েত-উল ইসলাম শাওনকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য, ১৫ জানুয়ারি (শনিবার) বিকেলে পূর্বশক্রতার জের ধরে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারকে নিজ গ্রাম গান্দাইলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে।

ওই দিন রাতেই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদসহ চারজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয়ে আরও ৫-৬জনকে আসামি করে মামলা করা হয়। তবে এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

আহত শহীদ সরোয়ার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মারধর,ছাত্রলীগ,অব্যাহতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close