reporterঅনলাইন ডেস্ক
  ২৫ নভেম্বর, ২০২১

খালেদা জিয়ার চিকিৎসায় দেশের চিকিৎসকদের বিদ্যা-জ্ঞান শেষ : মির্জা ফখরুল 

‘খালেদা জিয়া এত অসুস্থ যে, চিকিৎসকেরা বলছেন, তাদের বিদ্যা-জ্ঞান শেষ। তাকে বিদেশে পাঠাতেই হবে’।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত যুবদলের বিক্ষোভ সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একথা বলেন।

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আয়োজিত এ কর্মসূচিতে ফখরুল বলেন, ‘যার বয়স ৭৬। তাকে রাজনীতি থেকে দূরে সরিয়ে দিতে মিথ্যা মামলা দিয়ে বন্দি করে রাখা হয়েছিলো। পুরান ঢাকার পরিত্যক্ত ভবনে তাকে প্রায় দুই বছর আটক করে রাখা হয়। তারপর তাকে পিজি হাসপাতালে নিয়ে এসেও চিকিৎসা দেয়নি’।

এসময় মির্জা ফখরুল সরকারকে উদ্দেশ করে বলেন, ‘বন্দি থাকা অবস্থায় বেগম খালেদা জিয়াকে কোনও স্লো-পয়জন দেওয়া হয়েছিলো কিনা আমরা জানতে চাই।'

তিনি বলেন, খালেদা জিয়া এত অসুস্থ যে ডাক্তারা বলছেন, আমাদের বিদ্যা-জ্ঞান শেষ। আমরা এখানে আর কিছু করতে পারবো না। তাকে বিদেশে পাঠাতেই হবে। কিন্তু শেখ হাসিনা তা শুনতে চান না।’

যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরবের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মির্জা ফখরুল,খালেদা জিয়া,চিকিৎসা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close