reporterঅনলাইন ডেস্ক
  ২৩ অক্টোবর, ২০২১

নৌকা পেলেন আ.লীগ নেতা, বিএনপিনেতার ভূরিভোজ

ছবি : সংগৃহীত

পাবনার চাটমোহর উপজেলা ইউপি নির্বাচনে স্থানীয় আওয়ামী লীগের সভাপতি রাশেদুল ইসলাম বকুল নৌকা প্রতীক পাওয়ায় খুশিতে ভূরিভোজের আয়োজন করেন ৯ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও ইউপি সদস্য আনোয়ার হোসেন।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে স্থানীয় ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বকুলের নাম ঘোষণা করায় ছাগল জবাই করে এ ভোজের আয়োজন করেন তিনি। এ ঘটনায় জনমনে যেমন কৌতূহলের সৃষ্টি হয়েছে তেমনি অস্বস্তিতে পড়েছেন বিএনপি নেতারা।

স্থানীয়রা জানান, তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়নে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এতে মূলগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল। তাঁর মনোনয়ন ঘোষণা হওয়ার পর খুশিতে জগতলা গ্রামের নিজ বাড়ির সামনে শুক্রবার রাতে ছাগল জবাই করে ভূরিভোজের আয়োজন করেন বিএনপি নেতা আনোয়ার।

এ বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, বর্তমানে বিএনপির কোনো কমিটি নেই। বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল আমার ভাগনে। আমি মেম্বার, তিনি আমাদের পরিষদের চেয়ারম্যান। আমি এবারও মেম্বার পদপ্রার্থী। আমার নির্বাচনি প্রচারণা শুরু ও আমার ভাগনে চেয়ারম্যান মনোনয়ন পেয়েছেন। সেই খুশিতে আয়োজন করেছি। এখানে দলীয় কোনো বিষয় নেই।

তবে মূলগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি লিখন বিশ্বাস বলেন, বিএনপি যেহেতু নির্বাচনে যাচ্ছে না। সেখানে আনোয়ার হোসেন মেম্বার পদে নির্বাচন করবেন, আওয়ামী লীগ নেতার মনোনয়ন প্রাপ্তিতে ভূরিভোজ করবেন, এ বিষয়টি দুঃখজনক ও লজ্জাজনক। পরে তার ব্যাপারে দলীয়ভাবে সিদ্ধান্ত জানানো হবে বলেও জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আ.লীগ,বিএনপি নেতা,নৌকা প্রতীক,ভূরিভোজ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close