reporterঅনলাইন ডেস্ক
  ১২ অক্টোবর, ২০২১

ক্ষমতার মালিক আল্লাহ সংবিধান আর ভোটার, উনি কে?

ছবি : সংগৃহীত

সরকারের বিরুদ্ধে আন্দোলন নিয়ে বিএনপির বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক,সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘৯০ সালের পটভূমি আর ২০২১ এর পটভূমি এক নয়। সুতরাং গণঅভ্যুত্থান করে সরকার পতনের দিবাস্বপ্ন বিএনপির রঙিন খোয়াবে পরিণত হবে।'

মঙ্গলবার সকালে রাজধানীর নিজ বাসভবনে ব্রিফিংয়ে এই মন্তব্য করেন মন্ত্রী।

‘সরকারকে আর সময় দেওয়া যায় না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন,সরকারকে সময় নির্ধারণ করে দেওয়ার উনি কে? সরকারকে সময় নির্ধারণ করে দিয়েছে দেশের সংবিধান আর ক্ষমতা দেওয়ার মালিক সর্ব শক্তিমান আল্লাহ এবং দেশের ভোটারগণ।

‘বিএনপি এখন প্রেস ক্লাবের ভিতরে রাজনৈতিক সমাবেশ করছে, যা অবৈধ ও অগ্রহণযোগ্য’ এমন মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জাতীয় প্রেসক্লাবে সাধারণত সাংবাদিক, সাংস্কৃতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠন সভার আয়োজন করে থাকে। কিন্তু বিএনপি প্রেসক্লাবকে রাজনৈতিক মঞ্চ বানিয়ে ফেলেছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে নিজ দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ইউপি নির্বাচনে বিভিন্ন জেলা থেকে দলীয় প্রার্থীর নাম পাঠানো হচ্ছে, কিন্তু কিছু কিছু ক্ষেত্রে তথ্য গোপন এবং নানা অনিয়ম ও জালিয়াতি করে কেন্দ্রে নাম পাঠাচ্ছেন। যারা এ ধরনের অনিয়মের সঙ্গে জড়িত তাদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। অনিয়মকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

ড্রাইভিং লাইসেন্স নিয়ে এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, গ্রাহকদের ভোগান্তি কমাতে সপ্তহিক ছুটির দিনগুলোতেও ড্রাইভিং লাইসেন্স প্রিন্টিং ও বিতরণ কার্যক্রম পরিচালনার জন্য বিআরটিএসহ সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,ব্রিফিং,বিএনপি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close