reporterঅনলাইন ডেস্ক
  ২২ সেপ্টেম্বর, ২০২১

লাঠিসোঁটা নিয়ে বিএনপিকে মাঠে নামতে বললেন জাফরুল্লাহ

বিএনপির থিঙ্কট্যাং হিসেবে পরিচিত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী দলটির নেতাকর্মীকে লাঠিসোঁটা নিয়ে মাঠে নামার পরামর্শ দিয়েছেন। তার মতে, ভোট ডাকাত হঠাতে লাঠিসোঁটা নিয়ে বিএনপি নেতাকর্মীদের মাঠে নামতে হবে। ভোট ডাকাতদের সরাতে লাঠিসোঁটা যা আছে তা নিয়ে মাঠে নেমে পড়ুন।

বুধবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রথমবার যখন খালেদা জিয়া ক্ষমতায় এসেছিলেন তখন আমি বলেছিলাম ট্রানজিট দিয়েন না। তিনি আমার পরামর্শ নিয়েছিলেন। আজকে দেখেন ট্রানজিটে কি পরিমাণ লুট হচ্ছে। এজন্য বলি, আমাদের খালেদা জিয়াকে দরকার।

‘খালেদা জিয়া যদি মুক্ত হয়ে থাকেন তাহলে দেশবাসীর প্রত্যাশা কী ছিল? জিয়ার কবর জিয়ারত করার জন্য খালেদা জিয়াকে অন্তত হুইল চেয়ারে করে চন্দ্রিমা উদ্যানে নিয়ে যাবেন। উনি (খালেদা জিয়া) কি যেতে পেরেছেন’, বলেন তিনি।

তার মতে, বেগম খালেদা জিয়া মুক্ত হয়ে হুইলচেয়ারে করে চন্দ্রীমা উদ্যানে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর জিয়ারত করতে গেলে রাজনীতিতে ‘ঝড় হয়ে যেত। আরো সুন্দর হতো উনার হুইল চেয়ার যদি জাইমা রহমান ঠেলে নিয়ে যেত। তাহলে আজ এখনে ঝড় বইত, সেই উত্তাল ঝড়ে ভোট ডাকাতরা পালিয়ে যেত।

ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান, কে এম আবু তাহেরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির মেজর জেনারেল (অব.) চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না, বিএনপির ভাইস-চেয়াম্যান বরকত উল্লাহ বুলু, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডা. জাফরুল্লাহ চৌধুরী,বিএনপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close