reporterঅনলাইন ডেস্ক
  ১৬ সেপ্টেম্বর, ২০২১

‘নিয়মিত অসত্য বক্তব্যকে রেওয়াজে পরিণত করেছে বিএনপি’

ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বৃহস্পতিবার বলেছেন, বিএনপি নিয়মিত তাদের অসত্য বক্তব্যকে রেওয়াজে পরিণত করেছে। নিজের বাসভবনে ব্রিফিংকালে এমন মন্তব্য করেন মন্ত্রী।

‘সরকারের বিরুদ্ধে নিয়মিত অসত্য তথ্য উপস্থাপন, কল্পিত অভিযোগ বিএনপির সম্বল’, বলেন ওবায়দুল কাদের।

তিনি আরো বলেন, তারা (বিএনপি) রাজনীতির মাঠে নেই। করোনায় মানুষের পাশে তাদের দেখা যায়নি। কিন্তু মিথ্যাচারের রাজনীতিকে রেওয়াজে পরিণত করেছে।

বিএনপির নেতাদের বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা সরকার দমন-পীড়নে বিশ্বাসী নয়। আইন-আদালতের প্রতি সরকারের কোনো হস্তক্ষেপ বা চাপ নেই। রাজনৈতিক উদ্দেশ্যমূলক মামলায় কেন দেব।

দেশের গুরুতর অপরাধীকে শাস্তির আওতায় আনা যাবে না এমন প্রশ্ন রেখে তিনি বলেন, তাহলে কি দেশে বিচার ব্যবস্থা বা আইন আদালত থাকবে না? বিএনপি ঢালাওভাবে অপরাধীদের পক্ষ নিচ্ছে। অস্ত্র নিয়ে ধরা পড়েছে এমন অপরাধীদের পক্ষে তারা বিবৃতি দিয়েছে।

মন্ত্রী বলেন, বিএনপিই দেশকে মগের মুল্লুকে পরিণত করেছিল। আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মী হত্যা করে বিএনপিই দেশকে সন্ত্রাসের জনপদে রূপান্তর করেছিল। শেখ হাসিনা সরকার সে অবস্থা থেকে উদ্ধার করে দেশে শান্তি ও স্থিতিশীলতা প্রতিষ্ঠার জন্য অবিরাম প্রয়াস চালিয়ে যাচ্ছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,রাজনীতি,ওবায়দুল কাদের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close