নিজস্ব প্রতিবেদক

  ১৯ জুলাই, ২০২১

কালাচাঁদপুরে ছিন্নমূল মানুষের মাঝে যুবলীগের ঈদ উপহার বিতরণ

ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী করোনায় বিপর্যস্ত অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

সোমবার বিকেলে কালাচাঁদপুর স্কুল এন্ড কলেজ মাঠ এক হাজার অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ( চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, চিনি, সেমাই) বিতরণ করে ঢাকা মহানগর যুবলীগ উত্তর । সংগঠনের এই শাখার ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো ইসমাইল হোসেন পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল বলেন, এই করোনা মহামারির সময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলো অসহায় ও দুস্থদের প্রতি সার্বক্ষণিক যোগাযোগ রেখেছে। সাধ্যমত সহযোগিতা করেছে। কিন্তু দেশের অন্য কোনও রাজনৈতিক দল কখনোই জনগণের পাশে দাঁড়ায়নি। তিনি আরও বলেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে সারাদেশে যুবলীগের নেতা-কর্মীরা মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকের এই কার্যক্রম।

করোনার এই মহাসংকটে যুবলীগের নেতা-কর্মীরা নিজেদের জীবন বাজি রেখে করোনা আক্রান্ত রোগীর সেবা দিচ্ছে। অসহায়-দুস্থদের ত্রাণ সহায়তা ও সাধারণ রোগীদের টেলিমেডিসিন সেবা দিয়ে যাচ্ছে। 

এসময় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, যুবলীগ ঢাকা উত্তরের দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুলসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কালাচাঁদপুর,নিখিল,যুবলীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close