আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

  ২৩ জুন, ২০২১

আ.লীগ নেতা মোনায়েমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবি

ফরিদপুরের আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ও নিঃশর্ত মুক্তি চেয়েছে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই দাবি তোলেন নেতারা। তারা এই মামলাকে রাজনৈতিক প্রতিহিংসামূলক ও দলের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ বলে অভিযোগ করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন তারা প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, ইকবাল হাসান চুন্নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. এনায়েত হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আলফাডাঙ্গা,আ.লীগ নেতা,মোনায়েম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close