reporterঅনলাইন ডেস্ক
  ১১ মে, ২০২১

দেশের জন্য দেশপ্রেম থাকলে সেটা শেখ হাসিনারই আছে : নিখিল

আজ পল্টন ময়দানে দাঁড়িয়ে বলে যেতে চাই, এই বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া বাংলাদেশ বলে মন্তব্য করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। তিনি বলেন, এই বাংলাদেশের জন্য যদি কারও মায়া-মহব্বত, দেশপ্রেম থাকে তাহলে সেটা বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার’ই আছে। মঙ্গলবার যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় পল্টনের আউটার স্টেডিয়ামে অসহায় ও গরীব দুঃখী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ঈদ উপহার শাড়ি-লুঙ্গি, চাল-ডাল, তেল, আটা ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিখিল আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে সারাদেশে করোনার এই মহাসংকটে যুবলীগের জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের প্রতিটি নেতাকর্মী সাধারণ মানুষের পাশে থেকে দিন-রাত কাজ করে যাচ্ছে। যেখানেই নিরন্ন-বিপন্ন মানুষ, সেখানেই যুবলীগের নেতাকর্মীরা তাদের সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায় রোগীর জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা, টেলিমেডিসিন সেবা ও কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছে যুবলীগ। যতদিন এই বাংলার বুকে করোনাসহ যেকোন সংকট থাকবে ততদিন যুবলীগের নেতাকর্মীরা এদেশের মানুষের পাশে থাকবে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবে।

আরও পড়ুন : জুলুম-অত্যাচার-অন্যায়কারীদের বিরুদ্ধে যুবলীগ রুখে দাঁড়াবে : নিখিল

যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল জামাত-বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, জামাত-বিএনপি ক্ষমতায় থেকে এদেশের ধন-সম্পদ লুটপাট করে খেয়েছে, তাদের নেতারা বিপুল অবৈধ অর্থের মালিক হয়েছে অথচ এই করোনার মহাসংকটে একজন অসহায় মানুষের পাশেও তারা দাঁড়ায় নাই। তাদের রাজনীতি দেশকে ধ্বংস করার রাজনীতি, তাদের রাজনীতি মানুষকে গুম-হত্যার রাজনীতি। এই কারণেই বাংলাদেশের জনগণ জামাত-বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, আস্থা রেখেছে বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উপর।

এসময় আরও বক্তব্য রাখেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, মো. রফিকুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম বদি, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, মো. সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তর সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. জহুরুল ইসলাম মিল্টন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মো. শামছুল আলম অনিক, পরিবেশ বিষয়ক সম্পাদক হারিছ মিয়া শেখ সাগর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. হেমায়েত উদ্দিন মোল্লা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আব্দুল মুকিত চৌধুরী, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্ত, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, সহ-সম্পাদক মোঃ আলামিনুল হক আলামিন, মো. আবদুর রহমান জীবন, মো. মনিরুল ইসলাম আকাশ, কার্যনির্বাহী সদস্য প্রফেসর ড. মো. আশিকুর রহমান আশিক, মো. মুজিবুর রহমান, ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, ইঞ্জি. আবু সাঈদ মো. হিরো, মো. মুজিবুর রহমান মুজিব, অ্যাডভোকেট মো. সাজেদুর রহমান চৌধুরী বিপ্লব, মো. আসাদুজ্জামান সুমনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দেশের জন্য দেশপ্রেম,শেখ হাসিনা,নিখিল,যুবলীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close