reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জানুয়ারি, ২০২১

বিএনপি ঘুম থেকে উঠে ষড়যন্ত্র দেখে : আহমদ হোসেন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, বিএনপি ঘুম থেকে উঠে ষড়যন্ত্র দেখে। তারা সবকিছুতেই ষড়যন্ত্র খোঁজে। কারণ ষড়যন্ত্র থেকেই তাদের জন্ম। আওয়ামী লীগ মনে করে জনগণই সকল ক্ষমতার উৎস, বন্দুকের নল নয়। আওয়ামী লীগ জনগণের ভোটেই বারবার ক্ষমতায় এসেছে, বন্দুকের নল বা মধ্যরাতের ভোটে আসেনি।

সোমবার দুপুর দেড়টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন। তিনি বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনেও আমরা মনে করি, ভোটাররা ভোট দিলে জিতব, না হলে জিতব না। কিন্তু আমরা একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন চাই।

চসিক নির্বাচনের দিন মহানগরীর বাসিন্দাদের সাধারণ ছুটি না দেয়ার বিষয়ে বিএনপির বক্তব্যের প্রতিক্রিয়ায় আহমদ হোসেন বলেন, চট্টগ্রামে নির্বাচনের সুষ্ঠু পরিস্থিতি বিরাজ করছে। প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে প্রচারণা চালাচ্ছেন। ভোটাররাও উন্মুখ হয়ে আছেন ভোট দেয়ার জন্য। এক্ষেত্রে সাধারণ ছুটি কোনো প্রভাব ফেলবে না।

নির্বাচন নিয়ে আওয়ামী লীগ ষড়যন্ত্র করছে- বিএনপির এমন অভিযোগের বিষয়ে তিনি বলেন বিএনপির প্রার্থী শাহাদাত হোসেনের নিরাপত্তায় পুলিশ মোতায়েনের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপির প্রার্থী জনবিচ্ছিন্ন, তাই পুলিশ দিয়ে নিরাপত্তা দিতে হচ্ছে। আমাদের প্রার্থীর পাশে জনগণ আছে। এজন্য আমাদের প্রার্থীর কোনো নিরাপত্তার দরকার নেই। আমাদের প্রার্থীর নিরাপত্তা নিশ্চিত করবেন ভোটাররা। ভোটাররাই নিরাপত্তার প্রাচীর গড়ে তুলবেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দীন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন প্রমুখ।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,ষড়যন্ত্র,আহমদ হোসেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close