reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০২১

নিক্সন চৌধুরীর উদ্দেশে যা বললেন কাদের মির্জা

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা মজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর উদ্দেশে বলেছেন- আপনার কথা বলে আমাকে ভাইরাল হওয়ার দরকার নেই, সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে আমি আগেই ভাইরাল হয়েছি।

সোমবার বিকালে বসুরহাট পৌর মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। নির্বাচনে বিজয়ী হওয়ার পর মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কুশলবিনিময় উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেন, আপনার কথা বলে আমাকে ভাইরাল হওয়ার দরকার নেই। আমি আমার মানুষের কথা বলে, আমি সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে ভাইরাল হয়েছি। আমি অপরাজনীতির বিরুদ্ধে কথা বলে টেন্ডারবাজদের বিরুদ্ধে অবস্থান নিয়ে, অস্ত্রবাজদের বিরুদ্ধে দাঁড়িয়ে, প্রশাসনের অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করে ভাইরাল হয়েছি। আপনার মতো লোকের কথা বলে ভাইরাল হওয়ার দরকার নেই আমার।

আরও পড়ুন : ৩১ পৌরসভা নির্বাচনের তারিখ ঘোষণা

তিনি জোর দিয়ে বলেন, নেতারা ভোট নেয়ার জন্য অনেক কথা বলেন- নির্বাচন গেলে সব ভুলে যান। আমি পৌরসভার উন্নয়নের জন্য যতগুলো প্রতিশ্রুতি দিয়েছি আমার পরিষদকে নিয়ে সব পূরণ করতে চেষ্টা চালিয়ে যাব।

আরও পড়ুন : আওয়ামী লীগের উপকমিটি আবার ঢাউস!

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন, নবনির্বাচিত কমিশনার ও আওয়ামী লীগ নেত্রী মাকসুদা আকতার হ্যাপি, কাউন্সিলর এবি সিদ্দিক প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিক্সন চৌধুরী,কাদের মির্জা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close