নিজস্ব প্রতিবেদক

  ২৩ সেপ্টেম্বর, ২০২০

গণফোরাম ভাঙছে!

দলের একাংশের বর্ধিত সভা আহ্বানকে কেন্দ্র করে ভেঙে যাচ্ছে গণফোরাম। সভাটি আহ্বান করেছে দলটির ভেঙে দেওয়া কমিটির ও বহিষ্কৃত নেতারা।

জানা গেছে, আগামী ২৬ সেপ্টেম্বর সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবে গণফোরামের বর্ধিত সভা ডেকেছেন সুব্রত চৌধুরী। এই বর্ধিত সভার সঙ্গে কোনো সংশ্লিষ্টতা না থাকার কথা উল্লেখ করে মঙ্গলবার প্রেস বিজ্ঞপ্তি পাঠান গণফোরামের বর্তমান আহ্বায়ক কমিটির সভাপতি কামাল হোসেন ও সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া।

গত কয়েক মাস দলটির কেন্দ্রীয় কমিটিতে বহিষ্কার-পাল্টা বহিষ্কারের ঘটনা ঘটে চলছিল। তারই ধারাবাহিকতায় বর্ধিত সভার আহ্বান করা হলো।

ড. কামাল হোসেন বলেন, আমি তো করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি। গণফোরামের কোনো বর্ধিত সভা ডাকা হয়নি। আমি আপনার কাছেই প্রথম সভার কথা শুনেছি। এ বিষয়ে সুব্রত চৌধুরীও কিছু জানায়নি। আমার সঙ্গে তো তার কথা হয়, কিন্তু তিনি তো আমাকে বলেননি।

তিনি আরও বলেন, আমি কোনো বর্ধিত সভার কথা জানিও না এবং কোনো সভায়ও যাচ্ছি না।

গণফোরামের সাবেক নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী বলেন, সভায় গণফোরামের সারা দেশের জেলা-উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদককে চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে। কামাল হোসেনকেও দাওয়াত দেওয়া হবে। তিনি না এলে সভায় উপস্থিত নেতাদের সঙ্গে আলোচনা করে পরবর্তী করণীয় ঠিক করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণফোরাম,বর্ধিত সভা,রাজনীতি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close