reporterঅনলাইন ডেস্ক
  ১৪ আগস্ট, ২০২০

শোক দিবসে গণভোজের জন্য আ'লীগ নেতার ১৪ গরু দান

জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজের জন্য ঢাকা-১৮ আসনের ১৪ ওয়ার্ডে মোট ১৪টি গরু বিতরণ করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। শনিবার (১৫ আগস্ট) এসব গরু জবাই করে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও ওয়ার্ড কাউন্সিলরগণ কাঙালিভোজের আয়োজন করবেন বলে জানা গেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে গণভোজের জন্য হাবিব হাসানের বিতরণকৃত গরুগুলো শুক্রবার সকাল ১১ টায় উত্তরা ৩ নম্বর সেক্টরের 'ফ্রেন্ডস্ ক্লাব মাঠে' দলীয় নেতাকর্মী এবং ওয়ার্ড কাউন্সিলারদের হাতে তুলে দেওয়া হয়।

শুক্রবার সকালে অনুষ্ঠানটির উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বজলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। অনুষ্ঠানটি পরিচালনা করেন উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকি কাক্কা এবং সভাপতিত্ব করেন উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারুল ইসলাম রবিন।

বঙ্গবন্ধুর প্রতি হাবিব হাসানের ভালোবাসা আর শ্রদ্ধার জায়গা থেকেই মূলত এই গরুগুলো বিতরণ করা হয়েছে বলে কর্মীরা জানান। নেতাকর্মীরা জানান, প্রতিবছরই হাবিব হাসান জাতীয় শোক দিবসে নেতাকর্মীদের মাঝে গরু বিতরণ করেন। সবকিছুই করেন তার ব্যক্তিগত তহবিল থেকে।

হাবিব হাসান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। মাথা উঁচু করে বাঁচার সম্মান দিয়েছেন। তিনি জাতির জনক। অনেক সময় শোক দিবস পালনের নামে কেউ কেউ চাঁদাবাজি করে জাতির পিতাকে অসম্মান করেন। এটি আমাকে কষ্ট দেয়। তাই নিজ তহবিল থেকে গরু কিনে নেতাকর্মীদের মাঝে উপহার দিয়েছেন বলে জানান তিনি।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শোক দিবস,গণভোজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close