reporterঅনলাইন ডেস্ক
  ৩১ ডিসেম্বর, ২০১৮

প্রতিপক্ষের কারো সঙ্গে খারাপ আচরণ নয় : কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গণজোয়ারের সোনালী ফসল গতকালের বিপুল বিজয়, ঐতিহাসিক বিজয়, শেখ হাসিনার নেতৃত্বে মহাজোটের বিজয়। আমি আমার দলের নেতাকর্মীদের এ বিজয়ে উল্লাসিত-উচ্ছ্বসিত না হওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। আমাদের নেত্রী শেখ হাসিনা এ বিজয়ে কোনো প্রকার উৎসব বা আনন্দ মিছিল না করার জন্য নির্দেশনা দিয়েছেন।

আমি আশা করি, আমাদের নেতাকর্মীরা ধৈর্যের সঙ্গে সংযত-সংযমী হয়ে এ বিজয়, বিজয়ের আনন্দ নিজেরা ঘরোয়াভাবে উদযাপন করবেন, কেউ বাড়াবাড়ি করবেন না। এবং যারা আমাদের রাজনৈতিক প্রতিপক্ষ কারো সাথে খারাপ আচরণ করবেন না।

একাদশ জাতীয় নির্বাচনে বিজয়ের পর সোমবার সকাল ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলার রুপালী চত্তরে দলীয় নেতাকর্মীদেরে সাথে শুভেচ্ছা বিনিময়কালে নেতাকর্মীদের উদ্দেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তিনি উল্লেখ করে বলেন, আমি সবাইকে বলছি, আমাদের এলাকার একটা ঐতিহ্য আছে। রাজনীতির যে বাকবিতণ্ডা এটা মাঠে থাকবে, কারো বাড়ি ঘরে গিযে যেন এই রাজনীতির রেষারেষির প্রতিক্রিয়া না হয়। আমি বিদ্বেষের রাজনীতি প্রতিহিংসার-প্রতিশোধের রাজনীতিতে বিশ্বাস করিনা। রাজনীতি জোয়ার-ভাটা, কখনো জোয়ার আসবে, কখনো ভাটা আসবে। কাজেই জোয়ার দেখে কেউ উল্লাসিত হয়ে প্রতিপক্ষের ওপর কোনো প্রকার বাড়াবাড়ি, প্রতিহিংসা দেখাবেন না।

এ সময় ওবায়দুল কাদের আরো বলেন, নতুন বছরে আমরা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবো, সুশাসনকে ভিত্তির উপর প্রতিষ্ঠা করার অঙ্গীকার করছি এবং বাংলাদেশের তরুণ সমাজের জন্য আমরা ডিজিটাল বাংলাদেশ পরবর্তী জেনারেশেনরে জন্য শেখ হাসিনার যে কর্মসূচি, সেই কর্মসূচি আমরা বাস্তবায়ন করবো এবং দেশের বেকার তরুণদেরকে কর্মসংস্থানের সুযোগ করে দেবে। এই ম্যাসেজটা আমরা নতুন বছরে বাংলাদেশের প্রদীপ্ত তরুণের কাছে, তারুণ্যের কাছে এই বাণী ম্যাসেজটা আমাদের নেত্রীর পক্ষ থেকে দিয়ে যাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আ’লীগের সহ-সভাপতি সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তযোদ্ধা খিজির হায়াত খান প্রমুখ।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,নৌকার জয়,আ.লীগ,একাদশ জাতীয় সংসদ নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close