reporterঅনলাইন ডেস্ক
  ২৬ মে, ২০২৩

ডিআরইউ’র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ (২৬ মে)। ‘ঐক্যেই সমৃদ্ধি’ স্লোগানকে সামনে রেখে শুক্রবার দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হবে দিনটি।

১৯৯৫ সালে ডিআরইউ প্রতিষ্ঠার পর থেকে ঢাকায় কর্মরত রিপোর্টারদের পেশাগত দক্ষতা বৃদ্ধি, প্রতিভা বিকাশ, পেশাগত মানোন্নয়ন, মর্যাদা প্রতিষ্ঠা, বস্তুনিষ্ঠ ও সুস্থ সাংবাদিকতা বিকাশে সদস্যদের জন্য কল্যাণমূলক এবং প্রশিক্ষণ কর্মসূচি গ্রহণ করে আসছে সংগঠনটি। বর্তমানে দেশে পেশাদার রিপোর্টারদের সবচেয়ে বড় সংগঠন এটি।

২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী ডিআরইউ প্রাঙ্গণে থাকছে বর্ণাঢ্য আয়োজন। সকাল ৯টায় জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং র‌্যালির মাধ্যমে আয়োজনের সূচনা হবে। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

দ্বিতীয় পর্বে বিকেল ৩টায় ডিআরইউ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্যদের সম্মাননা প্রদান করা হবে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী।

এছাড়া শুক্রবার সকালে ডিআরইউ সদস্য ও পরিবারের সদস্যদের জন্য চক্ষুসেবা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। ডিআরইউয়ের সাগর রুনি মিলনায়তন দুপুর ১২টা পর্যন্ত চলবে চক্ষুসেবা ক্যাম্প।

এর আগে বৃহস্পতিবার ডিআরইউ সদস্য ও পরিবারের সদস্যদের জন্য থাইরয়েড গ্রন্থির সমস্যাজনিত স্ক্রিনিং ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশিষ্টজনদের লেখা নিয়ে একটি বিশেষ স্মরণিকা প্রকাশ করা হয়েছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিআরইউ,প্রতিষ্ঠাবার্ষিকী,ঢাকা রিপোর্টার্স ইউনিটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close