reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০২৩

‘শুধু ব্যাগটা নিয়ে ঘর থেকে বেরিয়ে পড়ি’

ছবি : সংগৃহীত

‘মেসে আমরা ১৩ জন থাকি। আমি বারান্দায় বসে মোবাইল চালাচ্ছিলাম। হঠাৎ দেখি আগুন। এরপর সবাই চিৎকার করছেন। ১০ মিনিটের মধ্যে একেবারে সিরিয়ালি এক বাড়ি থেকে আরেক বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। আমরা মেসে থাকা ১৩ জন শুধু ব্যাগ নিয়ে দৌড়ে বেরিয়ে পড়ি’— তেজগাঁওয়ের বস্তিতে আগুন লাগার ঘটনা এভাবেই বর্ণনা করছিলেন রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আকাশ।

সাব্বির নামে এক শিক্ষার্থী লুঙ্গি পরে ও খালি পায়েই ব্যাগ নিয়ে বেরিয়ে পড়েন। তিনি বলেন, আমার বন্ধু আকাশ যখন চিৎকার দেয়, তখন বাইরেও অনেক চিৎকারের শব্দ শোনা যাচ্ছিল। আমরা হাতের কাছে যা পেয়েছি, তা নিয়েই ব্যাগে ভরে বেরিয়ে আসি। তবে আল্লাহর রহমত আমাদের বিল্ডিংয়ে আগুন লাগেনি।

তিনি বলেন, ফায়ার সার্ভিস কর্মীরা আগেই এসেছিল। কিন্তু এত চিপা রাস্তা দিয়ে ঘটনাস্থলে পৌঁছাতে পৌঁছাতেই অনেক ক্ষতি হয়ে গেছে।

উল্লেখ্য, সোমবার রাজধানীর তেজগাঁও এলাকায় তেজকুনিপাড়া এলাকায় আগুন লাগার ঘটনা ঘটে। এতে ফায়ার সার্ভিস ও বিমানবাহিনীর একটি টিমের ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এখনও ওই এলাকায় ধোঁয়া লক্ষ করা যাচ্ছে। আবারও যাতে আগুন না লাগে এ জন্য ফায়ার সার্ভিসের কর্মীরা পানি দিচ্ছেন।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তেজগাঁও,বস্তি,আগুন,ফায়ার সার্ভিস কর্মী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close