reporterঅনলাইন ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি, ২০২৩

বিএনপির বহিষ্কৃত আব্দুস সাত্তার ভূঁইয়া আ.লীগের সমর্থনে ফের জয়ী

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনের ঘোষিত ফলাফলে বিএনপি থেকে পদত্যাগ করা এমপি স্বতন্ত্র প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া নির্বাচিত হয়েছেন। বুধবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা রিটার্নি অফিসার মো. শাহগীর আলম এ ফলাফল ঘোষণা করেন।

প্রাপ্ত ফলাফলে জানা যায়, স্বতন্ত্র প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া (কলারছড়ি) পেয়েছেন ৪৪ হাজার ৯১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি প্রার্থী (লাঙ্গল) পেয়েছেন ৯ হাজার ৬৩৫ ভোট। এছাড়াও আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু আসিফ আহমেদ স্বতন্ত্র প্রার্থী (মোটারগাড়ি) পেয়েছেন ৩ হাজার ২৬৯ ভোট এবং জাকের পার্টির জহিরুল হক জুয়েল (গোলাপ ফুল) পেয়েছেন ১ হাজার ৮১৮ ভোট।

প্রসঙ্গত, গত ১১ ডিসেম্বর বিএনপির আন্দোলনের অংশ হিসেবে দলটির সাতজন সংসদ সদস্য দলের সিদ্ধান্ত অনুযায়ী পদত্যাগ করেন। তার মধ্যে উকিল আবদুস সাত্তারও ছিলেন। পরে তিনি একই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন। এতে দল থেকে সাত্তার ভূঁইয়াকে বহিষ্কার করে বিএনপি।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে প্রার্থী না দিলেও সেখানে বিএনপির পদত্যাগী এমপি উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে সমর্থন দিয়েছে আওয়ামী লীগ।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উকিল আব্দুস সাত্তার,নির্বাচিত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close