নিজস্ব প্রতিবেদক

  ২৭ নভেম্বর, ২০২২

ডিবি-পুলিশ পরিচয়ে ডাকাতি, গ্রেপ্তার ৬

কেরানীগঞ্জের ডিবি-পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের লালবাগ বিভাগের কোতয়ালী জোনাল টিম। এসময় তাদের কাছ থেকে নগদ ২০ লাখ টাকা, ওয়্যারলেস সেট ও খেলনা পিস্তল এবং ডাকাতি কাজে ব্যবহৃত মাইক্রোবাস ও মোটরসাইকেল জব্দ করা হয়।

শুক্রবার (২৫ নভেম্বর) ঢাকার সাভার থানার কাউন্দিয়া, পটুয়াখালী সদর থানা ও ঢাকা মহানগরীর কাজলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন সোহাগ মাঝি, মো. দেলোয়ার, জয়নাল হোসেন, মো. সোহেল, মো. জনি ও মো. আজিজ।

গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, হ্যান্ডকাপ, ওয়্যারলেস ও খেলনা পিস্তল নিয়ে ডাকাতি করতো গ্রেপ্তারকৃতরা। তারা সবাই সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য।

শনিবার সকালে মিন্টু রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, গত ১৩ নভেম্বর দুপুরে ব্যবসায়ী কেরামত আলী দক্ষিণ কেরানীগঞ্জের দড়িগাঁও বাজারে নিজ ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে নগদ ৮৫ লাখ টাকা নিয়ে পিকআপ করে আব্দুল্লাপুরস্থ সাউথ ইস্ট ব্যাংকের উদ্দেশ্যে রওনা দেন। পথে ১০ থেকে ১২ জন ডাকাত কেরামত আলীর গতিরোধ করে নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনিয়ে নেয়। পরে মাইক্রোবাস ও মোটরসাইকেল যোগে পালিয়ে যায় তারা। ডাকাতির ঘটনায় কেরামত আলী গত ১৪ নভেম্বর দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,ডাকাতি,ডিবি-পুলিশ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close