সুমন ইসলাম, মুন্সীগঞ্জ

  ২৬ নভেম্বর, ২০২২

বিএনপি নির্বাচনে না এসেই ক্ষমতায় যেতে চায় : স্থানীয় সরকারমন্ত্রী

মুন্সীগঞ্জে মিরকাদিম পৌরসভার গোয়ালঘূর্ন্নী এলাকায় যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন আয়োজিত ফ্রি প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম  - প্রতিদিনের সংবাদ

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বিএনপি কথায় কথায় নির্বাচন বর্জন করে। তারা নির্বাচনে না এসেই ক্ষমতায় যেতে চায়। বিএনপি এখন ছিনতাইকারী দলে পরিণত হয়েছে। তাই এ দল থেকে সকলকে সাবধান থাকতে হবে।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার গোয়ালঘূর্ন্নী এলাকায় যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন আয়োজিত ফ্রি প্লাস্টিক সার্জারি ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি একথা বলেন।

যমুনা ব্যাংকের চেয়ারম্যান সাবেক এমপি নূর মোহাম্মদের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন।

স্থানীয় সরকারমন্ত্রী আরও বলেন, বিএনপি শুধু সমালোচনা করা ছাড়া আর কিছু করতে পারে না। আওয়ামী লীগকে স্বীকার না করেন, আওয়ামী লীগের উন্নয়নকে তো স্বীকৃতি দিবেন।

উল্লেখ্য, যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে সারা দেশের ৬৩৪ জন ঠোঁট কাটা, তালুকাটা ও শরীরের বিভিন্ন অংশে পোড়া রোগীদের বিনামূল্যে প্লাস্টিক সার্জারি কার্যক্রম চলছে। মুন্সীগঞ্জ সদর হাসপাতালে চার ডিসেম্বর পর্যন্ত এ সার্জারি কার্যক্রম চলবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্থানীয় সরকার,বিএনপি,পল্লী উন্নয়ন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close