নিজস্ব প্রতিবেদক

  ২৩ নভেম্বর, ২০২২

৬০ ঘণ্টা বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ

ছবি : সংগৃহীত

রাজধানীর বিমানবন্দর স্টেশন এলাকায় ২৪ নভেম্বর সন্ধ্যা ৬টা থেকে ২৭ নভেম্বর সকাল ৬টা পর্যন্ত বিশেষ ব্যবস্থাপনায় সড়কের উন্নয়নকাজ চলবে। এ জন্য উল্লেখিত সময় বিকল্পপথ ব্যবহারের অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

২১ নভেম্বর সড়ক ও জনপথ (সওজ) বিভাগের গ্রেটার ঢাকা সাসটেইনেবল আরবান ট্রান্সপোর্ট প্রকল্পের পরিচালক এ এস এম ইলিয়াস শাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই অনুরোধ জানানো হয়। বিজ্ঞপ্তিটি পত্রিকায়ও প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যান চলাচল স্থায়ীভাবে নির্বিঘ্ন করার লক্ষ্যে বিআরটি প্রকল্পের আওতাভুক্ত ঢাকা বিমানবন্দর স্টেশন এলাকায় আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত বিশেষ ব্যবস্থাপনায় সড়কের উন্নয়নকাজ চলমান থাকবে। সড়ক উন্নয়নকাজ চলমান অবস্থায় যানজট সৃষ্টির আশঙ্কা রয়েছে। এ অবস্থায় জনসাধারণ ও পরিবহনকে সম্ভাব্য বিকল্পপথ ব্যবহারের অনুরোধ করা হচ্ছে।

বিকল্পপথ ব্যবহারের অনুরোধের বিষয়ে সবার সহযোগিতা কামনা করেছে প্রকল্প কর্তৃপক্ষ। সাময়িক অসুবিধার জন্য তারা আগাম দুঃখ প্রকাশ করেছে। তবে বিজ্ঞপ্তিতে বিকল্প পথ কোনগুলো তা জানানো হয়নি।

দেশের ব্যস্তমত ঢাকা-ময়মনসিংহ সড়কে যানবাহনের চাপ বেশি। এই রোডের বিভিন্ন অংশে এলিভেটেড এক্সপ্রেস ওয়ের নির্মাণকাজ চলছে দীর্ঘদিন। এর ফলে এ মহাসড়কে যানজট লেগেই থাকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিমানবন্দর সড়ক,এড়িয়ে চলার পরামর্শ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close