reporterঅনলাইন ডেস্ক
  ২৩ নভেম্বর, ২০২২

এবার তিন ডিআইজি প্রিজন ও দুই জেল সুপারকে বদলি

ছবি : সংগৃহীত

দেশের বিভিন্ন অঞ্চলে দায়িত্বরত তিন কারা উপমহাপরিদর্শক (ডিআইজি প্রিজন) ও জ্যেষ্ঠ দুই জেল সুপারকে বদলি করেছে সরকার।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের কারা-১ শাখার মঙ্গলবারের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়, যাতে সই করেন উপসচিব মোহাম্মদ আবু সাঈদ মোল্লা।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন চট্টগ্রামের ডিআইজি প্রিজন এ কে এম ফজলুল হক, রংপুরের ডিআইজি প্রিজন আলতাব হোসেন, ঢাকার ডিআইজি প্রিজন মোহাম্মদ তৌহিদুল ইসলাম, গাজীপুরের কাশিমপুরের হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার আবদুল জলিল ও রাজশাহী কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার সুব্রত কুমার বালা।

পাঁচজনের মধ্যে ফজলুল হককে ডিআইজি প্রিজন হিসেবে ঢাকায় বদলি করা হয়েছে। আলতাব হোসেনকে একই পদে চট্টগ্রামে বদলি করা হয়েছে। তৌহিদুল ইসলামকে রংপুরের ডিআইজি প্রিজন করা হয়েছে।

জ্যেষ্ঠ দুই জেল সুপারের মধ্যে আবদুল জলিলকে একই পদে রাজশাহী কেন্দ্রীয় কারাগার এবং সুব্রত কুমার বালাকে একই পদে হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বদলি করা হয়। প্রজ্ঞাপনে ওই কর্মকর্তাদের বদলির বিস্তারিত কোনো কারণ জানানো হয়নি।

এতে বলা হয়, ‘কারা অধিদপ্তরের প্রস্তাবনার আলোকে নিম্নবর্ণিত কর্মকর্তাগণকে তাদের নামের পার্শ্বে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি/পদায়ন করা হলো।’ জনস্বার্থে জারিকৃত আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিআইজি প্রিজন,জেল সুপার,বদলি,স্বরাষ্ট্র মন্ত্রণালয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close