নিজস্ব প্রতিবেদক

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

কৌতুক অভিনেতা রনির অবস্থার উন্নতি

ছবি : সংগৃহীত

গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন এ তথ্য জানান।

দগ্ধ পুলিশ কনস্টেবল জিল্লুর রহমানেরও শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার চিকিৎসক। এ দুজন একই সঙ্গে দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে ভর্তি হন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বার্ন ইনস্টিটিউটের প্রধান সামন্ত লাল সেন বলেন, গাজীপুরে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া পুলিশ সদস্য জিল্লুর ও কৌতুক অভিনেতা আবু হেনা রনি শারীরিক অবস্থা অনেকটা উন্নতি হয়েছে। শনিবার আবু হেনা রনিকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

গত ১৬ সেপ্টেম্বর বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়ে কৌতুক অভিনেতা রনিসহ পাঁচজন দগ্ধ হন। এ ঘটনায় দগ্ধসহ আহত ব্যক্তিদের প্রথমে স্থানীয় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দগ্ধের মাত্রা বেশি হওয়ায় সেদিন রাতেই দগ্ধ রনি ও পুলিশ সদস্য জিল্লুরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। রনির শরীরের ২৫ শতাংশ এবং জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়। তাদের শ্বাসনালিও ক্ষতিগ্রস্ত হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কৌতুক অভিনেতা রনি,রনির অবস্থার উন্নতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close