reporterঅনলাইন ডেস্ক
  ০৬ আগস্ট, ২০২২

ছুরিকাঘাতের পরও ছিনতাইকারীকে ধরলেন শিক্ষার্থী

প্রতীকী ছবি

রাজধানীর উত্তরায় ১০ নম্বর সেক্টরের স্লুইস গেইট এলাকার রাস্তায় মোবাইল ফোনে কথা বলছিলেন কলেজশিক্ষার্থী সাজেদুর রহমান রুবায়েদ। এ সময় মোটরসাইকেলযোগে দুই ছিনতাইকারী তার মোবাইল ফোন টান দেয়। কিন্তু রুবায়েদ মোবাইলফোন ছাড়েননি। এতে ফোন ছিনিয়ে নিতে ছিনতাইকারী রুবায়েদের হাতে ছুরিকাঘাত করেন। পরে মোবাইলফোন ছেড়ে দিলেও দৌড়ে ছিনতাইকারীকে ধরে ফেলেন রুবায়েদ।

শুক্রবার (৫ আগস্ট) উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে কলেজ শিক্ষার্থী সাজেদুর রহমান রুবায়েদ মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় এক ছিনতাইকারীকে ধরে ফেলেন তিনি। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। তার নাম পায়েল হোসেন (২১)। তিনি পিরোজপুর ভাণ্ডারিয়া থানার আলমের ছেলে।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তার পিয়াল তুরাগের চাঞ্চল্যকর সংঘবদ্ধ ধর্ষণ মামলার অন্যতম আসামি। সেই মামলায় জামিনে বের হয়ে ছিনতাই জড়ান তিনি। ছিনতাইয়ের সময় মোটরসাইকেল কলেজছাত্র রুবায়েদকে টেনে হিঁচড়ে প্রায় ৫০০ ফুট দূরে নিয়ে যায়। পরে তার চিৎকারে আশে-পাশের লোক ও পুলিশ ছুটে আসে। পরে পিয়ালকে গ্রেপ্তার করা হয়। রুবায়েদ কুমিল্লা অধ্যাপক আবদুল মজিদ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজধানী,উত্তরা,ছুরিকাঘাত,ছিনতাইকারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close