reporterঅনলাইন ডেস্ক
  ০৪ আগস্ট, ২০২২

বাসের ধাক্কায় প্রাণ গেল ট্রাফিক পুলিশের

মৃত ব্যক্তির প্রতীকী ছবি। গেটি ইমেজ

রাজধানীর মহাখালীতে বিকাশ পরিবহনের বাসের ধাক্কায় দায়িত্বরত অবস্থায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল আজিজ (৪৭) নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক বাস ও চালক সুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩ আগস্ট) রাতে ট্রাফিক গুলশান বিভাগের মহাখালী ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। আবদুল আজিজ গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনের কর্মরত ছিলেন।

সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ বলেন, মহাখালী ফ্লাইওভারের ঢালে বিকাশ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ডিউটিরত অবস্থায় থাকা এএসআই আবদুল আজিজকে ধাক্কা দেয়। এতে তিনি মাথার পেছনে ও পায়ে মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হন।

তিনি আরও বলেন, খবর পেয়ে আমি নিজে ও সার্জেন্ট গোলাম রাব্বানী তাৎক্ষণিকভাবে আহত আবদুল আজিজকে উদ্ধার করে মহাখালী রেলগেটের পাশে ইউনিভার্সেল মেডিকেল কলেজের আইসিইউতে নিয়ে যান। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কিছুক্ষণের মধ্যে আইসিইউ অ্যাম্বুলেন্স যোগে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। দ্রুততম সময়ের মধ্যে সর্বোচ্চ চেষ্টা করা সত্ত্বেও সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে বনানী থানায় মামলা প্রক্রিয়াধীন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রাফিক পুলিশ,রাজধানী,দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close