reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জুলাই, ২০২২

পদ্মা সেতুতে প্রধানমন্ত্রীর সঙ্গে হাস্যোজ্জ্বল জয়-পুতুল

ছবিটি সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক পোস্ট থেকে নেওয়া

পদ্মা সেতু উদ্বোধন হয়েছে গত ২৫ জুন। এই দিন উপস্থিত থাকতে পারেননি প্রধানমন্ত্রীর পুত্র ও আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বোন সায়মা ওয়াজেদ পুতুলকে সঙ্গে নিয়ে পদ্মা সেতু দিয়ে প্রথমবারের মতো টুঙ্গিপাড়া যান জয়। পথে পদ্মা সেতুতে নেমে মা-বোনকে নিয়ে হাস্যোজ্জ্বল ছবি তুলেন তিনি।

সোমবার (৪ জুলাই) বেলা সোয়া ১২টার দিকে সেই ছবি ফেসবুকে পোস্ট করে জয় লিখেছেন, ‘পদ্মা ব্রিজ’। মা ও ভাইয়ের সঙ্গে হাস্যোজ্জ্বল এই ছবি ফোনে ধারণ করেন পুতুল নিজেই।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী আজ সকাল ৮টার কিছুক্ষণ পরে টুঙ্গিপাড়ার উদ্দেশে ঢাকা ছাড়েন। সকাল ৮টা ৫০ মিনিটে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের টোল প্লাজায় টোল দেন।

পরে সেতুর মাঝামাঝি গিয়ে পুত্র ও কন্যাকে নিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন। সেতু পার হয়ে জাজিরা প্রান্তের ফলকের সামনে বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলেন। সেখানে প্রায় আধাঘণ্টার মতো যাত্রা বিরতি নেয় প্রধানমন্ত্রীর গাড়িবহর। যাত্রা বিরতি শেষে আবারও তারা টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা শুরু করেন। বিকেলে হেলিকপ্টার যোগে ঢাকায় ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সজীব ওয়াজেদ জয়,পদ্মা সেতু,প্রধানমন্ত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close