সাভার প্রতিনিধি

  ২৯ জুন, ২০২২

শিক্ষককে পিটিয়ে হত্যায় অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল গ্রেপ্তার

অভিযুক্ত শিক্ষার্থী জিতু। ছবি : সংগৃহীত

ঢাকার আশুলিয়ায় স্টাম্প দিয়ে পিটিয়ে শিক্ষককে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত সেই শিক্ষার্থী আশরাফুল আহসান জিতুকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (২৯ জুন) গাজীপুরের শ্রীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে এই এলিট বাহিনী।

র‌্যাবের মিডিয়া সেন্টারের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, র‌্যাবের বিশেষ এক অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ২৫ জুন আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমারকে স্টাম্প দিয়ে বেধড়ক মারধর করে ওই বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী আশরাফুল আহসান জিতু। পরে এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ২৭ জুন তিনি মারা যান। এক ছাত্রীকে উত্যক্তের অভিযোগে ওই শিক্ষক তাকে বকাঝকা করলে শিক্ষার্থী তাকে পিটিয়ে মারাত্মক জখম করেন।

এ ঘটনায় নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পরই পালিয়ে যায় জিতু। র‌্যাব বিশেষ অভিযান চালিয়ে বুধবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচএম কামরুজ্জামান শিক্ষক হত্যার প্রধান আসামি শিক্ষার্থী আশরাফুল আহসান জিতুকে গ্রেপ্তারের তথ্য প্রতিদিনের সংবাদকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাকে গাজীপুরের শ্রীপুর থেকে র‌্যাব গ্রেপ্তার করে।

এদিকে অভিযুক্ত শিক্ষার্থী জিতুর বাবা উজ্জল হোসেনকে বুধার ভোরে কুষ্টিয়ার কুমারখালী থেকে আটক করেছে পুলিশ। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচএম কামরুজ্জামান জানান, ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close