ডেমরা (ঢাকা) প্রতিনিধি

  ২৯ জুন, ২০২২

রাজধানীতে ঘরের দরজা ভেঙে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

ফাইল ছবি

রাজধানীর ডেমরায় স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। মঙ্গলবার (২৯ জুন) বিকালে ডেমরার মধুবাগ ১৯/৫ জাকারিয়ার ফ্ল্যাট বাসার দ্বিতীয় তলা থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়। এ সময় স্বামী মো. লিয়কত আলীকে (৫০) বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ও স্ত্রী সীমা সুলতানাকে (৪০) বিছানায় শোয়া অবস্থায় পাওয়া যায়।

নিহত লিয়াকত আলী ফরিদপুরের বোয়ালমারি উপজেলার মৃত আজিম মোল্লার ছেলে। সীমা আক্তারের বাড়ি মাগুরা জেলায়। তাদের লিমন (১৮) নামে এক ছেলে ও লিমা (২৫) এক মেয়ে রয়েছে। ওই বাড়ির নিচতলায় লিমা ফার্মেসি নামে লিয়াকত আলী একটি ওষুধের দোকান চালাতেন। ডিএসসিসির ৬৫ নং ওয়ার্ডের মধুবাগ এলাকায় ওই বাড়িতেই গত ২০ বছর ধরে পরিবারসহ তারা ভাড়া থাকতেন লিয়াকত আলী।

এ ঘটনায় সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে জানায় পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা সোমবার (২৭ জুন) দিনগত গভীর রাতে পারিবারিক কলহের জেরে লিয়াকত আলী প্রথমে তার স্ত্রীকে হত্যা করে এবং পরে নিজেও বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, সোমবার দিনগত রাতের খাবার খেয়ে ছেলে লিমন নিজের ঘরে পড়াশোনা করে ঘুমিয়ে পড়েন। এদিকে, মঙ্গলবার দুপুরে বাবা-মায়ের ঘরের দরজা বন্ধ দেখে লিমন বাসার ভেন্টিলেটর দিয়ে তাকালে তার বাবার ঝুলন্ত দেহ দেখে বাড়ির মালিক জাকারিয়াকে খবর দেন। পরে বাড়ির মালিকসহ স্থানীয়রা ডেমরা থানায় খবর দিলে ওই দিন বিকালে পুলিশ ঘটনাস্থলে আসে।

ডেমরা থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আমরা এসে মরদেহ উদ্ধারসহ সুরতহালের কার্যক্রম চালাচ্ছি। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজধান,ডেমরা,স্বামী-স্ত্রী,পারিবারিক কলহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close