নিজস্ব প্রতিবেদক

  ১৯ জানুয়ারি, ২০২২

২৪তম বিসিএস অ্যাসোসিয়েশনের সভাপতি নাছির, সম্পাদক হামিদ

বিসিএস প্রশাসন সার্ভিসের ২৪তম ব্যাচের কর্মকর্তাদের অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নাছির উদ্দিন। সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ আবদুল হামিদ মিয়া। এ কমিটি আগামী দুই বছর (২০২২-২৩) সংগঠন পরিচালনা করবে। গত রবিবার সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। গত ১৪ জানুয়ারি রাজধানীর ইস্কাটনে বিয়াম ফাউন্ডেশনে দিনব্যাপী নির্বাচন হয়। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনলাইনে এবং বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ভোটারদের উপস্থিতিতে ভোট গ্রহণ করা হয়। এ নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল ৯৪ শতাংশ।

কমিটির পাঁচ সহ-সভাপতি হলেন, মো. আব্দুল জলিল, ফরিদা ইয়াসমিন, সালেহা আক্তার, আবু সালেহ মোহাম্মদ ওবায়দল্লাহ ও মো. সাদেকুল ইসলাম। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মো. হাবিবুর রহমান। সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. আবুল কালাম তালুকদার।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত ১৭ জন হলেন, খন্দকার জাকির হোসেন, মো. আবুল হাসান, আশরাফুর রহমান, মুহাম্মদ আসাদুল হক, নাসরিন পারভীন, মো.আবুল কালাম আজাদ, সজীব কুমার দেবনাথ, মো. আসাদুজ্জামান, মুহাম্মদ আরিফুল ইসলাম, মোহাম্মদ হুমায়ুন কবির, মো. গোলাম মাওলা, মিলিয়া শারমিন, শরীফ নজরুল ইসলাম, মো. হেলালুজ্জামান সরকার, মোহাম্মদ নাজমুল হক, কামরুল হাসান এবং মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল।

নব-নির্বাচিত সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন বর্তমানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিবের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজমের একান্ত সচিব ছিলেন। সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল হামিদ মিয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনে প্রধান রাজস্ব কর্মকর্তার দায়িত্বে আছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
২৪তম বিসিএস অ্যাসোসিয়েশন,কমিটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close