reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০২২

নাসিক নির্বাচনকে নিজেদের মেয়াদে সর্বোত্তম বললেন মাহবুব তালুকদার 

ফাইল ছবি

গত পাঁচ বছরের মধ্যে কুমিল্লার পরই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন সর্বোত্তম বলে দাবি করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সে সময় তিনি চারটি কেন্দ্রের ১৪টি বুথ পরিদর্শন করেন। এরপর ঢাকায় ফিরে আগারগাঁও নির্বাচন কমিশনে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জে সুষ্ঠ, অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য তিনি নির্বাচনসংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

বর্তমান নির্বাচন কমিশনের মেয়াদে সর্বশেষ সিটি নির্বাচন উল্লেখ করে মাহবুব তালুকদার বলেন, এটি ছিল আমার অনেক প্রত্যাশার স্থান। কারণ, আমি ইতিপূর্বে বলেছি, যার শেষ ভালো, তার সব ভালো। নাসিক নির্বাচনে আমি ৪টি কেন্দ্রের ১৪টি বুথ পরিদর্শন করেছি। এই নির্বাচনে উল্লেখযোগ্য কোনো সংঘর্ষ ও সন্ত্রাসের ঘটনা ঘটেনি। বিগত ৫ বছরে যতগুলো সিটি করপোরেশন নির্বাচন হয়েছে, আমার বিবেচনায় আমাদের প্রথম কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন ও সর্বশেষ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন সর্বোত্তম।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের পর শামীম ওসমানকে চিঠি না দেওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।‌ তিনি বলেছেন, একজন সাংসদ আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালিয়েছেন। কিন্তু এ জন্য তাঁকে কোনো চিঠি পর্যন্ত দেওয়া হয়নি। বরং বলা হয়েছে, তিনি আচরণবিধি লঙ্ঘন করলেও শাস্তিযোগ্য অপরাধ করেননি।

নির্বাচনকালে গায়েবি মামলার হিড়িক পড়ে যায় কেন, এ নিয়ে প্রশ্ন তুলেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার‌। তিনি‌ নিজে সব সময় গায়েবি মামলার বিরোধিতা করেছেন উল্লেখ করে বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনকালেও পুরোনো মামলায় আটক অব্যাহত রয়েছে, যা দুঃখজনক।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাসিক,সর্বোত্তম,নির্বাচন,মাহবুব তালুকদার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close