reporterঅনলাইন ডেস্ক
  ২৯ নভেম্বর, ২০২১

মানবাধিকার সাংবাদিক সংস্থার ঢাকা বিভাগীয় কমিটি গঠিত

সভাপতি আবদুল মোতালিব ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান শাওন

আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার ঢাকা বিভাগের ৩৭ সদস্যের নতুন কমিটি গঠিত হয়েছে। বাংলাদেশ সরকার অনুমোদিত এই সংস্থাটি গত শনিবার কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এস এম নজরুল ইসলাম এই কমিটির অনুমোদন করেন।

নবগঠিত এই কমিটিতে সভাপতি হিসেবে মোহাম্মদ আবদুল মোতালিব এবং সাধারণ সম্পাদক হিসেবে লুৎফর রহমান শাওনকে মনোনীত করা হয়। সহসভাপতি হয়েছেন মো. নাসিব ওয়াহিদ প্রান্ত ও ইফাদ মো. জিহান।

এ ছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক আইফুল ইসলাম, মোহন উদ্দিন, শাহিনুর আলম, ফয়সাল এনাম আকাশ ও আমজাদ হোসেন। অর্থ সম্পাদক এরশাদ আলী, প্রচার শামছুল আযম, সহ-প্রচার জাহিদুর রহমান, দপ্তর মশিউর রহমান, সহ-দপ্তর মেহেদী হাসান, সাংগঠনিক মো. নুরুজ্জামান, সহ-সাংগঠনিক আকিব, কুলসুম হাসান ও তৌহিদুল ইসলাম। আন্তর্জাতিক সম্পাদক মো. দাউদ, সহ-আন্তর্জাতিক সুরাইয়া নাহার, ধর্মবিষয়ক মোত্তালিব হোসেন, শিক্ষাবিষয়ক মজিবুর রহমান, স্বাস্থ্যবিষয়ক ডা. আশরিন আক্তার, সহ-স্বাস্থ্যবিষয়ক রাহাত কবির, মিডিয়াবিষয়ক মো. জহিরুল ইসলাম রাকিব, সহকারী মিডিয়া মো. সোহেল রানা, তথ্য ও প্রযুক্তিবিষয়ক শিহাব আহমেদ, আইনবিষয়ক নিরব ইসলাম জমির, পরিকল্পনাবিষয়ক শিমুল সরকার, ত্রাণবিষয়ক সজীব হাওলাদার, মহিলা ও শিশুবিষয়ক সন্তোষী গোস্বামী, সমাজকল্যাণবিষয়ক কবির উদ্দিন, সহ-সমাজকল্যাণবিষয়ক শামসুন্নাহার, পরিবেশবিষয়ক মিলন সরকার, ক্রীড়াবিষয়ক লুৎফুর রহমান, সাহিত্যবিষয়ক ফরহাদ হোসেন এবং সংস্কৃতিবিষয়ক সম্পাদক হিসেবে রিয়াজুল জান্নাত কমিটিতে স্থান পেয়েছেন।

উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে অনুমোদন পেয়েছেন অ্যাডভোকেট আমাতুন নূর বেগম (পান্না), অ্যাডভোকেট আবদুল জাহিদ জোয়ারদার, এটিএম লুৎফুর রহমান, নুরুল ইসলাম উজ্জল, অ্যাডভোকেট মহিবুল হক, অ্যাডভোকেট নাজমুল ইসলাম তুষার, অ্যাডভোকেট সলিম উল্লাহ, অ্যাডভোকেট রুম্মানা আক্তার, অ্যাডভোকেট এম এম রিয়াজুল ইসলাম রিমন ও অ্যাডভোকেট হাসনা বেগম বুলু।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমিটি গঠন,আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা,সংগঠন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close