reporterঅনলাইন ডেস্ক
  ২৫ নভেম্বর, ২০২১

ফটকের তালা ভেঙে নগর ভবনের ভিতরে বিক্ষোভরত শিক্ষার্থীরা

রাজধানীতে ময়লার গাড়িচাপায় নটর ডেম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী নাঈম হাসানের (১৭) মৃত্যুর ঘটনায় বিক্ষোভ অব্যাহত রেখেছে কলেজের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে আন্দোলনরত শিক্ষার্থীরা তালা ভেঙে নগর ভবনের ভেতরে ঢুকে পড়েন। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা এখনো নগর ভবনের ভেতরে অবস্থান করছেন।

জানা গেছে, নগর ভবনে শিক্ষার্থীরা ঢুকে পড়লে তাদের প্রতিনিধিরা মেয়র শেখ ফজলে নূর তাপসের সঙ্গে কথা বলেন। পরে মেয়র তাদের বুঝিয়ে, নগর ভবনের বাইরে যেতে বলেন। এরই মধ্যে নটর ডেম কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক তিতাস রোজারিও শিক্ষার্থীদের নগর ভবন থেকে বাইরে যেতে বলেন। কিন্তু শিক্ষার্থীরা ভবন থেকে বাইরে বের হচ্ছেন না।

এদিকে, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল থেকেই বিক্ষুব্ধ শিক্ষার্থীদের স্লোগানে মুখর হয়ে উঠে রাজধানীর বিভিন্ন এলাকার রাজপথ। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সকাল থেকে রাজধানীর গুলিস্তান, সায়েন্স ল্যাবরেটরি, শান্তিনগর, উত্তরা ও ফার্মগেটসহ বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করে বিক্ষোভ-সমাবেশ করেছেন।

শিক্ষার্থীদের দাবি- নিরাপদ সড়কের নিশ্চয়তা, গণপরিবহনে হাফ ভাড়া কার্যকর ও সড়ক দুর্ঘটনায় সহপাঠী নিহতের ঘটনায় জড়িতদের বিচার নিশ্চিত করা হোক।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নগর ভবন,নটের ডেম,শিক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close