reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জুন, ২০২১

যেখানে আইন ভঙ্গ হবে সেখানেই ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

ছবি : সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, রিসোর্ট হোক বা বার, যেখানেই আইন ভঙ্গ হবে সেখনেই আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে।

বুধবার গাজীপুরের কালিয়াকৈরে সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে ২১তম ব্যাচের (পুরুষ) নবীন ব্যাটালিয়ন আনসারদের ৬ মাসের মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রশিক্ষণলদ্ধ জ্ঞান, মেধা, শ্রম ও দক্ষতা কাজে লাগিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আপনারা অনন্য উচ্চতায় এগিয়ে নিয়ে যাবেন। পেশাগত ক্ষেত্রে আত্মনিবেদিত থেকে এ বাহিনীকে একটি মর্যাদাসীন ও সুদৃঢ় অবস্থানে দাঁড় করাতে বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

নিখোঁজ হওয়া ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ধর্মীয় বক্তা আবু ত্ব-হা আদনানের বিষয়টি শুনেছি। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন ও বাংলাদেশের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান সামীম। পরে মাধ্যমে কুচকাওয়াজের এই অনুষ্ঠানের সমাপ্তি হয়।

উল্লেখ্য, নবনিযুক্ত ব্যাটালিয়ন আনসারের ৬ মাসের প্রশিক্ষণ শেষে ৯৭৯ জন নবীন সমাপনী কুচকাওয়াজে অংশ নেন। চকাওয়াজের শুরুতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল একটি সুসজ্জিত খোলা জিপে প্যারেট পরিদর্শন করেন। পরে প্রশিক্ষণার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন তিনি।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,স্বরাষ্ট্রমন্ত্রী,আনসার ভিডিপি,২১তম ব্যাচ,কুচকাওয়াজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close