নিজস্ব প্রতিবেদক

  ২০ জানুয়ারি, ২০২১

প্রতিদিনের সংবাদ ছবি প্রতিযোগিতায় অংশ নিয়ে হয়ে যান ‘সেরা ফটোগ্রাফার’

প্রতিদিনের সংবাদ পত্রিকার আয়োজনে শুরু হয়েছে ছবি প্রতিযোগিতা। ইতোমধ্যে সারাদেশ থেকে অসংখ্য প্রতিযোগী এই প্রতিযোগিতায় সাড়া দিয়েছেন। আগামী ২৫ মের মধ্যে পাঠিয়ে দিন আপনার তোলা সেরা ছবি। সঙ্গে সুন্দর ক্যাপশন লিখতে ভুলবেন না।

সঠিক পৃষ্ঠপোষকতার মাধ্যমে তরুণ প্রজন্মের মধ্যে ছবি তোলার আগ্রহকে আরও বাড়িয়ে তুলতে এই প্রয়াস। সারাদেশ থেকে যে কেউ প্রতি মাসে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। বাংলাদেশের চেতনা, সংস্কৃতি ও ঐতিহ্যকে ধারণ করে এবং প্রকৃতি ও সমসমায়িক বিষয় নিয়ে ছবি তুলে পাঠাতে পারেন [email protected] এই মেইলে।

নিয়মাবলি

* প্রতিমাসে যে কেউ একবার অংশ নিতে পারবেন।

* কমপক্ষে তিনটি ছবি পাঠাতে হবে। 

* ছবির বিষয়বস্তুসহ সুন্দর ক্যাপশন থাকতে হবে।

* সোশ্যাল মিডিয়া বা কোনও গণমাধ্যমে ব্যবহার করা ছবি পাঠালে তাৎক্ষণিক তা বাতিল বলে গণ্য হবে এবং প্রতিযোগীকে আজীবন প্রতিযোগিতায় অংশগ্রহণের উপর নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।

Follow : Pdslive

* ছবির সঙ্গে নিজের নাম-ঠিকানা-যোগাযোগ নম্বর লিখে পাঠাতে হবে। 

* হয়ে যান ফটোগ্রাফার—এই আঙ্গিকে অবশ্যই নিজস্ব ছবি হতে হবে। অন্যের ছবি কপি করে পাঠানো থেকে বিরত থাকতে হবে। 

* নির্বাচিত না হলে পরের মাসগুলাতে আবারও প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। প্রতিযোগিতায় দেশের অভিজ্ঞ চিত্রগ্রাহকরা বিচারকের আসনে থেকে প্রতিমাসে আপনাদের পাঠানো ছবি থেকে সেরা চিত্রগ্রাহক নির্বাচন করবেন। এবং বিজয়ীকে আকর্ষণীয় পুরস্কার দেয়া হবে প্রতিদিনের সংবাদের পক্ষ থেকে। বিস্তারিত জানতে ফোন করুন : 01823064009

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতিদিনের সংবাদ,ছবি প্রতিযোগিতা,ফটোগ্রাফার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close