reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০২১

আবদুল মান্নান সাদা শার্টের মর্যাদা নিয়েই চলে গেছেন : মেয়র তাপস

শেখ ফজলে নূর তাপস। ফাইল ছবি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, খন্দকার আবদুল মান্নান আইনাঙ্গনের সাদা শার্টের সম্মান ও মর্যাদা বহন করেই এই পৃথিবী ছেড়ে চলে গেছেন।

বৃহস্পতিবার ঢাকা জেলা জজকোর্ট প্রাঙ্গণে প্রয়াত ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর আবদুল মান্নানের জানাযা পূর্ব বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ তাপস বলেন, আমরা আইনাঙ্গনে যে সাদা শার্ট পরিহিত থাকি, সেই সাদা শার্টের যে মর্যাদা এবং সম্মান, আবদুল মান্নান সেই মর্যাদা ও সম্মান বহন করে চলে গেছেন।

এ সময় মেয়র বলেন, তার মৃত্যুতে আমরা অত্যন্ত শোকাহত। একজন আইনজীবীর যত গুণাবলি থাকা প্রয়োজন, আবদুল মান্নান সকল গুণাবলির সম্মানিত একজন মানুষ ছিলেন। তিনি একজন সাদা মনের মানুষ ছিলেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা আজ যেন তার কর্মকে অনুসরণ করতে পারি, অনুকরণ করতে পারি তার প্রতি শ্রদ্ধা নিবেদন করে আল্লাহ রাব্বুল আলানিনের কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি।

উল্লেখ্য, ঢাকার জেলা দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি), ঢাকা বারের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রবীণ আইনজীবী খন্দকার আবদুল মান্নান বুধবার সন্ধ্যা ৭টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেখ ফজলে নূর তাপস,খন্দকার আবদুল মান্নান,সাদা শার্ট,মেয়র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close