পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

  ১২ জানুয়ারি, ২০২১

পাইকগাছায় আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক

খুলনার পাইকগাছায় আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে বিভিন্ন জেলা থেকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে ওসির কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে আটক ডাকাতদের ব্যাপারে লিখিত বক্তব্য প্রদান করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ১৪ ডিসেম্বার রাত দেড়টায় উপজেলার গদাইপুর কার্তিকের মোড়ে কিং ফিশার পরিবহন থামিয়ে যাত্রীদের জিম্মি করে। এসময় অস্ত্রের মুখে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ সাত লক্ষ টাকার মালামাল লুন্ঠন করে।

এ ব্যাপারে পরিবহনের সুপারভাইজার আছাফুর রহমান বাদী হয় পাইকগাছা থানায় ১৫ ডিসেম্বর ৪জন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ সোমবার উপজেলা গোপালপুর গ্রামের মিজানুর গাজীর ছেলে সাইদুল গাজী (২১), রাড়ুলী গ্রামের মৃত হাকিম গাজীর ছেলে ইমরান গাজীকে (২১) মাদারীপুর সদর থানার একটি ইটভাটা থেকে আটক করে।

তাদের দেয়া তথ্যানুযায়ী থানা পুলিশের বিশেষ টিম একই দিন বিকেলে বিভিন্ন সময় রাড়ুলীর মকবুল গাজীর ছেলে বাপ্পি গাজীকে (২১) ষষ্ঠি তলা বাজার, গোপালপুর গ্রামের মৃত আকছেদ গাজীর ছেলে মেহেদী হাসানকে (২১) পিচের মাথা ও গদাইপুর গ্রামের তাছের মোড়লের ছেলে আল-আমিনকে (৩৫) পাইকগাছা বাজার থেকে আটক করে এবং ফতেপুর গ্রামের খলিল গাজীর ছেলে তাকবির হোসেনকে (২৩) থানার পার্শ্বে ওয়াপদার রাস্তা থেকে আটক করে।

ধৃত আসামী আল-আমিনের দেয়া তথ্য অনুযায়ী গদাইপুর ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান, ইউপি সদস্য শেখ জাকির হোসেন লিটন ও জবেদ আলী গাজীকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলেও তার আগেই অস্ত্রগুলো সরিয়ে ফেলা হয়েছে বলে ওসি এজাজ শফী জানান। তিনি আরো বলেন, ধৃত ডাকাত দলের বিরুদ্ধে পাইকগাছা থানাসহ বিভিন্ন থানায় বিস্ফোরক, অস্ত্র, চুরি ও দস্যুতার মামলা রয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাকাত দল,সদস্য আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close