নিজস্ব প্রতিবেদক

  ২৬ নভেম্বর, ২০২০

ট্রাস্টে ১ কোটি টাকা সহায়তার আশ্বাস দিলেন স্থানীয় সরকারমন্ত্রী

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার কল্যাণ ট্রাস্টে ১ কোটি টাকার আর্থিক সহায়তার আশ্বাস দিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম।

এ সময় তিনি বলেন, আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ১ কোটি টাকা এবং আপনারা সবাই মাসিক কিছু টাকা দিয়ে বছরে ১ কোটি টাকার ফান্ড তৈরি করেন। সবগুলো টাকা এফডিআর না করে যে কাজ করলে টাকা বাড়বে, সে কাজে ইনভেস্ট করবেন। তাহলে আপনাদের ভবিষ্যতে কারও কাছে হাত পাততে হবে না।

বৃহস্পতিবার রাজধানীর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অডিটোরিয়াম হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মৃত্যুবরণকারী চেয়ারম্যান ও মেম্বারদের পরিবার এবং চিকিৎসা গ্রহণকারী সদস্যদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে স্থানীয় সরকারমন্ত্রী এসব কথা বলেন।

স্থানীয় সরকার বিভাগ ও চেয়ারম্যান (ট্রাস্টি বোর্ড) অতিরিক্ত সচিব (ইউপি) মুস্তাকীম বিল্লাহ ফারুকীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ।

চেয়ারম্যানদের উদ্দেশে মো. তাজুল ইসলাম বলেন, আপনারা টাকার পেছনে না ঘুরে মানুষের কল্যাণে কাজ করেন। কারণ আপনারা মানুষের কাছে প্রতিজ্ঞাবদ্ধ। তাদের কাছে ভোট চেয়েছেন, তাদের ভোট পেয়ে আপনি নির্বাচিত হয়েছেন। তাদের প্রতি সুষ্ঠু বিচার করেন।

এর আগে স্থানীয় সরকারমন্ত্রী ২৩ জনকে ২২ লাখ ৮০ হাজার টাকা আর্থিক সহায়তা দেন। এরমধ্যে ইউপি চেয়ারম্যান ৫ জন, ইউপি সদস্য ১৮ জন।

পিডিএসও/ইমন/হেলাল

স্থানীয় সরকারমন্ত্রী,আর্থিক সহায়তা,মো. তাজুল ইসলাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close