নিজস্ব প্রতিবেদক

  ০৮ আগস্ট, ২০২০

চট্টগ্রাম সিটি প্রশাসকের সাক্ষাৎ

উন্নয়নে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : স্থানীয় সরকারমন্ত্রী

স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনিযুক্ত প্রশাসকের সৌজন্য সাক্ষাৎ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, দেশের বাণিজ্যিক রাজধানী ও দ্বিতীয় বৃহত্তম শহর চট্টগ্রাম ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়নে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। চট্টগ্রাম সিটি করপোরেশনের উন্নয়নে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

শনিবার দুপুরে চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনিযুক্ত প্রশাসক হিসেবে মোহাম্মদ খোরশেদ আলম সুজন স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে তার মিন্টু রোডের সরকারি বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করতে এলে তাকে এ কথা বলেন মন্ত্রী। সাক্ষাৎকালে প্রশাসক চট্টগ্রাম নগরীর উন্নয়নে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

স্থানীয় সরকারমন্ত্রী চট্টগ্রাম সিটির নতুন প্রশাসককে প্রয়োজনীয় দিকনির্দেশনা, পরামর্শ ও সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস দেন। পাশাপাশি বন্দর নগরীর উন্নয়নে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।

খোরশেদ আলম সুজন বলেন, স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম আমাকে যে দিকনির্দেশনা ও পরামর্শ দিয়েছেন সেগুলোকে আমলে নিয়ে নগরীর সমস্যা নিরসন, নাগরিক সেবা বৃদ্ধি এবং চট্টগ্রামকে আধুনিক-পরিচ্ছন্ন শহর গড়তে আন্তরিকভাবে চেষ্টা করব।

এ সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্থানীয় সরকারমন্ত্রী,চট্টগ্রাম সিটি করপোরেশন,মোহাম্মদ খোরশেদ আলম সুজন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close