বাসস

  ৩১ ডিসেম্বর, ২০১৮

বিজয়ের মাসে জনগণের আরেক বিজয় : শেখ হাসিনা

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের বিজয় ডিসেম্বর মাসে দেশের জনগণের আরেক বিজয়।

এই বিজয় ব্যক্তিগত লাভের জন্য নয় বরং দেশ ও জনগণের প্রতি তার বড় দায়িত্ব। আবার নির্বাচিত হওয়ার মাধ্যমে দেশের জনগণের সেবা করা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের অসাধারণ সুযোগ পেয়েছি।

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে রাজনৈতিক নেতা, বেসামরিক ও সামরিক প্রশাসনের সিনিয়র কর্মকর্তারা তাকে অভিনন্দন জানাতে আসলে তিনি এসব কথা বলেন।

ইংরেজি নববর্ষ উপলক্ষে দেশের জনগণকে শুভেচ্ছা জানান শেখ হাসিনা। এসময় বিভিন্ন নেতা ও কর্মকর্তারা শেখ হাসিনাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আরো উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, প্রধানমন্ত্রীর উপদেষ্টা তৌফিক-ই–ইলাহী চৌধুরী ও ইকবাল সোবহান চৌধুরী, মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, তিন বাহিনীর প্রধান, পুলিশের মহাপুলিশ পরিদর্শক, জনপ্রশাসন সচিব, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, র‌্যাবের মহাপরিচালক ও বিজিবির মহাপরিচালক।এ সময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা ও প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ হোসেনও ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রোববার হ্যাটট্রিক জয় পেয়েছে আওয়ামী লীগ। জোটবদ্ধ হয়ে নির্বাচনে অংশ নিলেও শরিকদের ছাড়াই তারা দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে বিজয়ী হয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেথ হাসিনা,সংবাদ সম্মেলন,একাদশ জাতীয় সংসদ নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close