reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জুন, ২০২৩

লম্বা পোশাকের সাথে কোন ধরনের জুতা মানাবে

ছবি : সংগৃহীত

সঠিক পোশাকের সাথে সঠিক জুতা নির্বাচন করা কঠিন কাজ। একটি মানানসই জুতা আপনার পোশাকের সৌন্দর্য আরও বাড়িয়ে তুলতে পারে। বিশেষ করে, যখন ম্যাক্সি ড্রেস, গাউন কিংবা স্কার্টের মত পোশাকগুলো পড়ে থাকেন, আমরা জুতা বাছাই করা নিয়ে বিব্রত হয়ে পড়ি।

ফ্ল্যাট স্যান্ডেল

আপনি যদি হিল পড়তে স্বাচ্ছন্দ্য বোধ না করেন তবে লম্বা পোশাকের পরিপূরক হিসাবে আকর্ষণীয় ফ্ল্যাট জুতা বেছে নেন। ফ্ল্যাট স্যান্ডেলগুলো আপনাকে আরামবোধ করাবে। টি-স্ট্র্যাপ স্যান্ডেল বা স্ট্র্যাপি ফ্ল্যাট টাইপের জুতাগুলো বেশ মানিয়ে যাবে লম্বা পোশাকের সাথে।

ব্যালেরিনা

ব্যালেরিনা সাধারণ ধরণের ফ্ল্যাট জুতা। এগুলো লম্বা পোশাক সহ যেকোনো পোশাককে আকর্ষণীয় করে তুলতে পারে। গ্লিটার বডি বা চকচকে স্টাইলে ব্যালেরিনা বেছে নিতে পারেন। যেকানো পোশাককে ভিন্ন লুক দিতে ক্লাসিক কালো ব্যালেরিনা হাতের কাছে রাখুন।

গ্ল্যাডিয়েটরস

গ্ল্যাডিয়েটরস জুতার মত ক্লাসিক জুতার স্টাইল আর একটিও নেই। ফ্ল্যাট বা ওয়েজ-স্টাইলের গ্ল্যাডিয়েটরস লম্বা পোশাকের চেহারা বদলে দেবে। এই ধরণের জুতাগুলো চিরকালের জন্য ট্রেন্ডি।

বুট

গোড়ালি-দৈর্ঘ্য বা হাঁটু-দৈর্ঘ্যর বুট জুতা লম্বা পোশাকের সাথে বেশ ভালই লাগে। চেষ্টা করুন গোড়ালি-দৈর্ঘ্য পর্যন্ত বুট বাছাই করে নিতে। বডিকন বা ম্যাক্সি পোশাকের সাথে এগুলো বেশ মানানসই।

স্নিকারস

স্নিকারস অত্যন্ত আরামের। লম্বা ম্যাক্সি ড্রেস, ডেনিম জ্যাকেটের সাথে স্নিকারস পড়লে আপনাকে একটি স্টাইলিশ লুক এনে দিবে। বিশেষ করে, ভ্রমণে গেলে এই ধরনের জুতা পড়ুন।

স্টিলেটোস

লম্বা পোশাকের সাথে স্টিলেটোস জুতা দেখতে বেশ আকর্ষণীয় লাগে। কালো, বাদামী, স্কিন-টোনের স্টিলেটোস কালেকশনে রাখুন। এগুলো যেকোনো রঙের সাথে মানিয়ে যায়। এগুলি সমস্ত অনুষ্ঠানের জন্য মানানসই।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জুতা,লম্বা পোশাক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close