reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০২৩

সঙ্গীকে সময় দিবেন যেভাবে

ছবি : সংগৃহীত

ব্যস্ত দম্পতিরা কাজের জন্য একে অপরকে খুব কম সময় দিয়ে থাকেন। বিশেষ করে নারীরা, অফিস শেষে সন্তানের দেখাশোনা ও সংসারের কাজ নিয়ে ব্যস্ত থাকেন। একে অপরকে সময় দেওয়া হয়ে ওঠে না। চেষ্টা করুন সঙ্গীকে কিছুটা সময় দেওয়ার। এতে ভালোবাসা হবে গভীর এবং সম্পর্ক থাকবে মধুর।

১। ব্রেকফাস্ট ডেট

আজকাল অনেক কফিশপ নাস্তার ব্যবস্থা করে থাকে। তাই বাচ্চারা ঘুম থেকে ওঠার আগেই সঙ্গীকে নিয়ে চলে যেতে পারেন কফিডেটে। দুইজন মিলে একটি শান্ত পরিবেশে ব্রেকফাস্ট করতে পারেন। সাথে কিছুটা সময় গল্পও করতে পারবেন। মাসে অন্তত একবার এটি করতে পারেন।

২। আরামদায়ক রাতের ব্যবস্থা

বাচ্চাদের কোনো আত্নীয়ের বাড়িতে একদিন রেখে আসুন। এরপর দুইজন মিলে একটি আরামদায়ক রাত কাটান। নিজেদের পছন্দের খাবার রান্না করুন,সিনেমা দেখুন, গল্প করুন।

৩। বাহ্যিক ক্রিয়াকলাপ

আপনি যদি বাইরের ক্রিয়াকলাপ পছন্দ করে থাকেন তবে বাইক ট্যুর দিতে পারেন। ঘুরে আসতে পারেন কাছাকাছি কোথাও। একসাথে সময় কাটানোর এটি একটি দুর্দান্ত উপায়।

৪। একসাথে ক্লাস করা

দুইজন মিলে একসাথে রান্নার ক্লাস বা নাচের ক্লাসে যোগ দিতে পারেন। এতে একটি নতুন দক্ষতা আয়ত্ত্ব করতে পারবেন। একসাথে সময়ও কাটাতে পারেন। এ ক্ষেত্রে একসাথে জিমেও যেতে পারেন। এতে শরীরচর্চাও হয়ে যাবে।

৫। যাদুঘর পরিদর্শন

আপনারা দুইজন শিল্পপ্রেমী বা ইতিহাস অনুরাগী যদি হয়ে থাকেন সময় করে চলে যান যাদুঘর বা আর্ট গ্যালারিতে। সঙ্গীর সঙ্গ উপভোগ করার দুর্দান্ত উপায় এটি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সঙ্গী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close