নিজস্ব প্রতিবেদক

  ০২ আগস্ট, ২০২২

২০ অক্টোবর শুরু হচ্ছে হেয়ার এ্যান্ড বিউটি এক্সপো

ছবি : সংগৃহীত

বাংলাদেশে এই প্রথমবারের মতো শুরু হচ্ছে সৌন্দর্য চর্চা কেন্দ্রিক প্রদর্শনী ‘হেয়ার এ্যান্ড বিউটি এক্সপো ২০২২’। রাজধানীর বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে তিন দিনব্যাপী এ আয়োজনের উদ্বোধন হবে ২০ অক্টোবর সকাল ১১টায়।

এ প্রদর্শনীতে থাকবে হেয়ার ও সেলুন পণ্য প্রসাধনী সামগ্রী, নেইল যতেœর সামগ্রী, স্পা সরঞ্জাম, বিউটি পার্লারের আসবাবপত্র, নিত্য নতুন উদ্ভাবিত সরঞ্জাম ও মেশিনারিজ এবং সংশ্লিষ্ট ব্যবসায় অটোমেশনের বিস্তারিত বিষয়। এছাড়া চুলের সাজ ও সৌন্দর্য সেবার সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সম্পৃক্ত বিভিন্ন কোম্পানিগুলো তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে।

যৌথভাবে এ প্রদর্শনীর আয়োজন করেছে বিউটি সার্ভিসেস ওনার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (বিসোআব) ও এশিয়ান এক্সপো এ্যান্ড কনফারেন্স। এ উপলক্ষে এক সংবাদ সম্মেলন হয় রাজধানীর এক অভিজাত হোটেলে শনিবার সকালে। এতে উপস্থিত ছিলেন বিউটি সার্ভিসেস ওনার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (বিসোআব) সভাপতি কানিজ আলমাস খান, এশিয়ান এক্সপো এ্যান্ড কনফারেন্সের প্রধান নির্বাহী ও প্রতিষ্ঠাতা সৈয়দ মাহাবুবুল আলম, বিসোআবের ইভেন্ট সম্পাদক হেয়ার স্টাইলিশ কাজী কামরুল ইসলাম, বিসোআবের সাধারণ সম্পাদক সুমনা হাসান ও যৌথ সাধারণ সম্পাদক শারমিন কচি প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০, ২১ ও ২২ অক্টোবর অনুষ্ঠিত এই প্রদর্শনী দেশের ক্রমবর্ধমান সৌন্দর্য সেবা ও বিউটি পার্লার শিল্পের উন্নয়ন ও সচেতনতা বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সৌন্দর্য ও বিউটি পার্লার সেবা প্রতিষ্ঠানগুলো সরকারকে উচ্চমূল্যে ভ্যাট ও ট্যাক্স প্রদান করে। নারী ক্ষমতায়ন ও নারীদের প্রশিক্ষণের মাধ্যমে এই শিল্পে নিজেদের প্রতিষ্ঠিত করে, যা দেশের আর্থ সামাজিক প্রেক্ষাপটে বিশেষ ভূমিকা রাখে। প্রদর্শনীতে প্রসাধনী উৎপাদন প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সৌন্দর্য সেবা সংশ্লিষ্টদের একত্রিত এবং যোগাযোগ হওয়ার বিশাল সম্ভাবনার দ্বার উন্মোচন হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
২০ অক্টোবর,শুরু হচ্ছে,হেয়ার এ্যান্ড বিউটি এক্সপো
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close