reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ডিসেম্বর, ২০২২

হাইকোর্ট পারমিশনের আবেদনের বাকি পাঁচ দিন

বিচারিক আদালতে যারা আইনজীবী হিসেবে প্র্যাকটিস করছেন, তারা নির্দিষ্ট শর্ত মেনে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে উকালতির পারমিশন পরীক্ষা দিতে পারবেন। অনলাইনে আবেদনপত্র পূরণের সময় প্রায় শেষ পর্যায়ে। আগামী ৩১ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত এই সময় থাকবে। এই ৫ দিন সময়ের মধ্যে কেউ আবেদনপত্র পূরণ না করতে পারলে তারা আর পরীক্ষা দেওয়ার সুযোগ পাবেন না।

সম্প্রতি এই বিষয়ে এক রিমাইন্ডার নোটিশ দিয়েছে বাংলাদেশ বার কাউন্সিল।

নোটিশে বলা হয়েছে, বার কাউন্সিল ঘোষিত বিজ্ঞপ্তি অনুযায়ী হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার অনলাইন ফরম পূরণ কার্যক্রম চলমান রয়েছে। আগামী ৩১ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে (http://bar.teletalk.com.bd) আবেদনপত্র পূরণ করা যাবে। ওই তারিখ ও সময়ের পর আবেদনের আর কোনো সুযোগ থাকবে না।

ওই বিজ্ঞপ্তিতে বর্ণিত শর্ত অনুযায়ী আসন্ন হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক যোগ্য সকল প্রার্থীকে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে ফরম পূরণ কার্যক্রম সম্পন্ন করতে অনুরোধ করা হলো।

অনলাইন ফরম পূরণ প্রক্রিয়া সমাপ্ত হওয়ার পর নতুন করে পরীক্ষার কোনো আবেদন গ্রহণ করার সুযোগ না থাকায় সকল উপযুক্ত প্রার্থীকে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে ফরম পূরণ ও ফি জমা করতে হবে। নির্ধারিত তারিখ ও সময় অতিবাহিত হওয়ার পর অনলাইন ফরম পূরণ প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে এবং ওই লিখিত পরীক্ষার ফরম দাখিলের জন্য নতুন করে কোনো ধরনের আবেদন/নিবেদন গ্রহণ করা হবে না।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাইকোর্ট পারমিশন,আইনজীবী,বাংলাদেশ বার কাউন্সিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close