reporterঅনলাইন ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর, ২০২২

আত্মগোপন

কারো কাছে যেতে চান না সেই রহিমা

রহিমা বেগম ও মেয়ে মরিয়ম মান্নান

নিখোঁজের ২৯ দিন পর উদ্ধার হওয়া খুলনার আলোচিত রহিমা বেগম কারো কাছে যেতে চান না। এমনকি কারো সঙ্গে কথাও বলতে চান না। তবে তার মুখ থেকে কথা বের করার চেষ্টা করছে পুলিশ।

রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে খুলনায় প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআিই) পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমান।

তিনি বলেন, থানা পুলিশের কাছ থেকে রহিমাকে নেওয়ার পর থেকেই তিনি মুখ বন্ধ করে আছেন। বারবার বলছেন, আমি কারো কাছে যেতে চাই না, কারো সঙ্গে কথা বলতে চাই না। আজ তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

পুলিশ সুপার আরো বলেন, ঘটনার সঙ্গে কারা জড়িত, তা জানার জন্য পুলিশ তদন্ত করছে। তদন্তে যারা দোষী প্রমাণিত হবে, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রহিমার মেয়ে মরিয়ম মান্নান পুলিশকে বিভ্রান্ত করেছেন অভিযোগ করে সৈয়দ মোশফিকুর বলেন, মরিয়ম বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তি ছড়িয়েছেন। তিনি কেন এটা করেছেন, তা এখনো জানা সম্ভব হয়নি। আমরা চেষ্টা করছি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করতে।

এদিকে শনিবার রাত পৌনে ১১টার দিকে ফরিদপুরের বোয়ালমারীর সৈয়দপুর গ্রামের কুদ্দুসের বাড়ি থেকে রহিমা বেগমকে উদ্ধার করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্মগোপন,উদ্ধার,রহিমা বেগম,পিবিআিই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close