নিজস্ব প্রতিবেদক

  ২৩ নভেম্বর, ২০২১

ওসি সাকিলকে আত্মসমর্পণের নির্দেশ

দুর্নীতির মামলায় রাজশাহীর পুঠিয়া থানার সাময়িক বরখাস্ত হওয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিল উদ্দিন আহমেদকে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আগামী দুই সপ্তাহের মধ্যে তাকে আত্মসমর্পণ করতে বলা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এ কে এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী এম কে রহমান। অপরদিকে দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশিদ আলম খান। আদেশের বিষয়টি সাংবাদিকদের জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী এএম আমিন উদ্দিন মানিক।

আইনজীবী সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১১ জুন ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে অপরাধমূলক অসদাচরণ করে পুঠিয়া থানার একটি মামলায় ৮ জন আসামির নাম উল্লেখ থাকা সত্ত্বেও কারসাজি মূলকভাবে এজাহার পরিবর্তন করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন।

তিনি আরও বলেন, প্রাথমিক তথ্য বিবরণীতে আসামির নাম ও বাসস্থান/ঠিকানা সম্বলিত কলামে 'অজ্ঞাতনামা' লিপিবদ্ধ করে স্বাক্ষরপূর্বক মামলা করার অভিযোগ এনে দুদকের সহকারী পরিচালক মো. আল-আমিন (বাদী) গত ২৪ জানুয়ারি সমন্বিত জেলা কার্যালয়, রাজশাহীতে এ মামলা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওসি সাকিল,আত্মসমর্পণ,হাইকোর্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close